আজ - মঙ্গলবার, ৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই রজব, ১৪৪৪ হিজরি, (শীতকাল), সময় - সকাল ৭:০৮

মাগুরায় ছাত্রলীগ সভাপতি ইয়াবাসহ আটক।

মাগুরা প্রতিনিধি: মাগুরায় শালিখা উপজেলা ছাত্রলীগের সভাপতি মোজাহার হোসেনকে ১০ পিস ইয়াবাসহ আটক করেছে পুলিশ। তিনি যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ডক্টর বিরেন শিকদার গ্রুপ সমর্থিত কমিটির নেতা বলে জানা গেছে।

সোমবার মাগুরা সদর ও শালিখা উপজেলার সীমান্তবর্তী কেচুয়াডুবি এলাকা থেকে মোজাহার হোসেনকে আটক করা হয়।

পুলিশ জানায়, শালিখা উপজেলার শ্রীহট্ট গ্রামের সোহরাব বিশ্বাসের ছেলে মোজাহার দীর্ঘদিন ধরেই ইয়াবার ব্যবসার সঙ্গে সম্পৃক্ত রয়েছে। তার বাড়ি শালিখা উপজেলার প্রত্যন্ত এলাকায় হলেও মাদক বেচাকেনার জন্যে সে মাগুরা সদর ও শালিখা উপজেলার সীমান্তবর্তী কেচুয়াডুবি এলাকাকে বেছে নেয়।

সোমবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে সদর থানার এসআই জিএম আনিসুজ্জামানের নেতৃত্বে ওই বাজারে অভিযান চালিয়ে মোজাহারকে ১০ পিস ইয়াবাসহ আটক করা হয়। এ সময় তার সঙ্গে থাকা ব্যবসায়িক পার্টনার পলাশ পালিয়ে যেতে সক্ষম হয়।

মাগুরা সদর থানার ওসি সিরাজুল ইসলাম জানান, মোজাহারের বিরুদ্ধে মাদক ব্যবসার অভিযোগ অনেক দিনের। সোমবার আটকের পর তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

এদিকে মাগুরা জেলা ছাত্রলীগ সভাপতি মীর মেহেদি হাসান রুবেল বলেন, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর সঙ্গে ঘনিষ্ঠতা থাকায় মোজাহার শালিখা উপজেলা কমিটির সভাপতির পরিচয় দিয়ে বেড়ায়। কিন্তু আদৌ তিনি জেলা ছাত্রলীগ অনুমোদিত কমিটির কোনো নেতা নন।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত