আজ - রবিবার, ৪ঠা জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ২১শে জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ, ১৫ই জিলকদ, ১৪৪৪ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ৯:২৩

যশোরের আলোচিত স্পাইডারম্যান চোর আটক,ডলার,স্বর্নালংকার উদ্ধার।

যশোর এ্যাডভোকেটের বাসায় সবে চুরির ঘটনায় গ্রেফতার-৩, চোরাই স্বর্ণালংকার, নগদ টাকা, ডলারসহ আটক-৩

যশোর সদর ডালমিল চাঁচড়ায় এ্যাড. এসএম নাসির আলম এর ভাড়া বাসা থেকে গত ১৮ এপ্রিল ২০২৩ ঈদের ছুটিতে গ্রামের বাড়ি মেহেরপুর জেলার আমঝুপিতে বেড়াতে যায়। ঈদের পরে ২৪ এপ্রিল সকাল ৯ টার সময় ভাড়া বাসায় ফিরে এডঃ নাসির আলমের পরিবার দেখতে পায়।ঘরের জিনিসপত্র এলোমেলো, রান্নাঘরের এডযাষ্ট ফ্যান ভাঙ্গা আলমারী ভেঙ্গে স্বর্ণালংকার, নগদ টাকা ও ৭০০ মার্কিন ডলারসহ মোট ৫,৯৮,৬১২/- টাকা অজ্ঞাতনামা চোর চুরি করে নিয়ে যায়।দুর্ধষ চুরির ঘটনায় এ্যাড, নাসির আলম বাদী হয়ে যশোর কোতয়ালী মডেল থানার মামলা করেন।

দুর্ধষ চুরির ঘটনাটি চাঞ্চল্যকর হওয়ায় জেলার পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার এর নির্দেশে জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ রুপন কুমার সরকার এর সার্বিক তত্ত্বাবধানে মাঠে নামে যশোর ডিবির পুলিশের এলআইসি টিম। এলআইসি টিমের কনষ্টেবল আব্দুল বাতেন এর দুরদর্শিতায় চোর চক্রকে সনাক্ত করে এসআই শফি আহমেদ রিয়েলের এর নেতৃত্বে একটি চৌকশ টিম গত ৪ মে বিকালে সোনালী ব্যাংকের সামনে ডলার এক্সচেইঞ্জ করতে আসলে চোর চক্রের ২ সদস্যকে আটক করে।চোর চক্রের কাছ থেকে ১০০ মার্কিন ডলার জব্দ করেন।

 

  • ২ জোড়া স্বর্নের ক্রিস্টাল পাথরযুক্ত কানের দুল,১৩ আনা ১ রতি ৭ পয়েন্ট,১টি স্বর্নের চেইন ৪ আনা ১ পয়েন্ট, ১ টি স্বর্নের আংটি,২ আনা ৪ পয়েন্ট, ১ টি ক্রীস্টাল পাথরযুক্ত স্বর্নের লকেট,৬ আনা ২ রতি,নগদ ৪০০০০/- টাকা,৭০০ মার্কিন ডলার,১ জোড়া ক্রিস্টাল পাথরযুক্ত ইমিটেশন চুড়ি,১ টি পাওয়ার ব্যাংক,১ টি সেলাই রেঞ্জ।

 

পরে তাদের তথ্য মতে কুখ্যাত চোর স্প্রাইডারম্যান খ্যাত বাপ্পি মোল্লাকে আটক করে। বাপ্পির কাছ থেকে নগদ টাকা ও স্বর্ণের আংটি উদ্ধার করে যশোর জেলা ডিবি পুলিশের এলআইসি টীম। গ্রেফতারকৃত চোর ইশারত ও তানভীরদের বাসা থেকে চোরাই স্বর্ণালংকার জব্দ করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা সংঘবদ্ধ সিধেঁল চোর চক্রের সদস্য। তারা যশোর শহর ও শহরতলীর বিভিন্ন বাসার এডযাষ্ট ফ্যান ভেঙ্গে রাতের আধারে গৃহে প্রবেশ করে চুরি সংঘটন করে। গ্রেফতারকৃত কুখ্যাত চোর বাপ্পি মোল্লার বিরুদ্ধে ৭টি সিধেল চুরি মামলা চলমান।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত