আজ - মঙ্গলবার, ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ৩:২৫

যশোরে অভয়নগরে সন্ত্রাসীদের গুলিতে ২ আওয়ামীলীগ নেতা আহত।

অভয়নগরের রাজঘাটে সন্ত্রাসীদের গুলিতে ফুলতলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোল্যা হেদায়েত হোসেন লিটু (৫০) ও ফুলতলার দামোদর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সবুজ ভুঁইয়া (৩৫) গুরুতর আহত হয়েছেন।

আশংকাজনক অবস্তায় তাদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার রাত নয়টার সময় রাজঘাট বাসস্ট্যান্ডের পাশে একটি চায়ের দোকানে চা খাওয়ার সময় সন্ত্রাসীরা গুলি করে পালিয়ে যায়। ফুলতলা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি মেম্বার মো. কবির হোসেন জানান, ফুলতলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোল্যা হেদায়েত হোসেন লিটু ও দামোদর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সবুজ ভুঁইয়া রাজঘাট বাসস্ট্যান্ডের পাশে একটি চায়ের দোকানে বসে চা খাওয়া অবস্থায় মোটরসাইকেলযোগে আসা দুইজন সন্ত্রাসী এসে এদের ওপর পরপর তিন রাউন্ড গুলি ছোঁড়ে। একটি গুলি আওয়ামীগের সাধারণ সম্পাদক লিটুর পেটে লাগে এবং অপর একটি গুলি যুবলীগনেতা সবুজের কানের নীচে বিদ্ধ হয়। এতে তারা গুরুতর আহত হন। আহত অবস্তায় তাদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অভয়নগর থানার ওসি এসএম আকিকুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্তলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযান চলমান রয়েছে। আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরো সংবাদ