আজ - মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৪শে শাবান, ১৪৪৫ হিজরি, (বসন্তকাল), সময় - রাত ৮:৪১

যশোরে অস্ত্র সহ মাদক কারবারি আটক।

যশোর সদর উপজেলার মাহিদিয়া গ্রামের (পূর্বপাড়া) এলাকা থেকে ১টি ওয়ানশুটারগান,০২ রাউন্ড গুলি সহ অস্ত্রধারী সন্ত্রাসী ও কুখ্যাত মাদক কারবারি জসিম উদ্দিন(৪৪) কে গ্রেফতার করেছে র‍্যাব-৬, যশোর সদস্যরা। বুধবার গভীর রাতে ওই এলাকা থেকে গ্রেফতার করা হয়। র‌্যাব-৬ এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।
গ্রেফতার জসিম উপজেলার মাহিদিয়া গ্রামের ইকরামুলের ছেলে।

র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, যশোর সদর উপজেলার পুলেরহাট ১০নং চাঁচড়া ইউনিয়নের মাহিদিয়া (পূর্বপাড়া) এলাকায় কতিপয় অস্ত্রধারী সন্ত্রাসী অবৈধ অস্ত্র নিজ হেফাজতে রেখে মাদক ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদ প্রাপ্ত হয়ে ইং ১৩ সেপ্টেম্বর গভীর রাতে ওই এলাকায় অভিযান পরিচালনা করে আসামী জসিম উদ্দিন কে ২৯ পুড়িয়া (ওজন ১৫০ গ্রাম) মাদকদ্রব্য গাঁজা সহ গ্রেফতার করা হয়। এ সময় তার স্বীকার উক্তিতে দেওয়া তথ্য মতে আভিযানিক দলটি তার বাড়ির সামনে বালির স্তুপের ভিতর থেকে বিশেষভাবে লুকিয়ে রাখা ০১ (এক) টি ওয়ানশুটারগান ও ০২ (দুই) রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

উল্লেখ্য, আসামী জসিম উদ্দীন এর বিরুদ্ধে যশোর কোতয়ালী মডেল থানায় আরো ০২ (দুই) টি অস্ত্র মামলা ও ০৬ (ছয়) টি মাদক মামলা বিচারাধীন রয়েছে।
কোতয়ালী মডেল থানায় হস্তান্তর করে তার বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে পৃথক দুইটি মামলা হয়েছে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত