আজ - শনিবার, ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই জিলহজ, ১৪৪২ হিজরি, (বর্ষাকাল), সময় - সকাল ১১:২৫

যশোরে ঈদ উপহারের ভিজিএফ চালের স্লিপ চাওয়ায় ‘বাবা-ছেলেকে মারধর’

যশোরে সরকারি ঈদ উপহার ভিজিএফ-এর চালের স্লিপ চাওয়ায় বাবা ও ছেলেকে মারধরের অভিযোগে এক ইউনিয়ন পরিষদ সদস্যকে আটক করেছে পুলিশ।

সোমবার সকালে ঝিকরগাছা উপজেলার নির্বাসখোলা ইউনিয়নের রাজারডুমুরিয়া গ্রামে ‘এ মারধরের ঘটনা’ ঘটে।

আটক আলমগীর কবীর নির্বাসখোলা ইউনিয়ন পরিষদের সদস্য।

মারধরের অভিযোগকারীরা হলেন নির্বাসখোলা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড রাজারডুমুরিয়া গ্রামের বাসিন্দা ওয়াজেদ আলী এবং তার ছেলে মোহন হোসেন।

স্থানীয় শিওরদাহ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আব্দুল মালেক জানান, মোহন হোসেন ঈদ উপহার হিসাবে ভিজিএফের ১০ কেজি চালের স্লিপ নেওয়ার জন্য সোমবার সকালে ইউপি সদস্য আলমগীর কবীরের কাছে যান।

স্লিপ পরে দেওয়া হবে জানালে আধাঘণ্টা পর মোহন আবারও ইউপি সদস্যের কাছে যান। এ সময় আলমগীর স্লিপ দিতে অস্বীকার করেন। মোহন স্লিপ না দেওয়ার কারণ জানতে চাইলে      কবির ক্ষিপ্ত হয়ে তাকে মারপিট করেন’।

মোহন বাড়ি ফিরে তার বাবা ওয়াজেদ আলীকে এ ঘটনা জানান। ওয়াজেদ আলী ইউপি সদস্যের দোকানে গিয়ে মারধরের প্রতিবাদ করলে তাকেও ‘পিটিয়ে মাথা ফাটিয়ে দেন ওই জনপ্রতিনিধি’।

আহত ওয়াজেদ আলীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দিয়ে তার বড় ছেলে সুমন আলী ঝিকরগাছা থানায় একটি মামলা করেন।

এ মামলায় ইউপি সদস্য আলমগীর কবীরসহ তিনজনকে আসামি করা হয়েছে। অন্য দুই আসামি হলেন রাজারডুমুরিয়া গ্রামের কওছার আলীর ছেলে মতলেব আলী এবং মোসলেম আলীর ছেলে জামালউদ্দীন।

ঝিকরগাছা থানার ওসি আব্দুর রাজ্জাকের নির্দেশে সোমবার সন্ধ্যায় আলমগীর কবীরকে আটক করেন বলে জানান এসআই আব্দুল মালেক।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত