যশোরে কুখ্যাত সন্ত্রাসী ডিম রিপন গ্রেপ্তার।

যশোর প্রতিনিধি : যশোর সদর উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য সাইদুর রহমান রিপন ওরফে ডিম রিপনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার রাত পৌনে ৯টার দিকে শহরের মোল্লাপাড়ার বাসা থেকে কোতয়ালি থানা পুলিশ গ্রেফতার করে। একটি মামলায় ওয়ারেন্টভুক্ত আসামি তিনি। এ ঘটনার জেরে রাতেই শহরের মণিহার এলাকায় সড়ক অবরোধ করেছে তার সমর্থকরা।

কোতয়ালি থানার ওসি দাবি করেন, মণিহার এলাকায় সড়ক অবরোধ হয়নি। তবে সদর উপজেলা যুবলীগের আহবায়ক অশোক বোস জানান, আধা ঘন্টা অবরোধের পর প্রত্যাহার করা হয়েছে।

কোতয়ালি থানার ওসি অপূর্ব হাসান জানান, সাইদুর রহমান রিপন একটি মামলার ওয়ারেন্টভুক্ত আসামি। রোববার রাতে তাকে বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনার পর তার কর্মী বাহিনী বিক্ষোভ করেছে। কিন্তু পরে তারা বুঝতে পেরেছে নেতার সমস্যা আছে। তাই কর্মীরা ফিরে গেছে। মণিহার এলাকায় সড়ক অবরোধ হয়নি।

জানতে চাইলে যশোর সদর উপজেলা যুবলীগের আহবায়ক অশোক বোস জানান, তাঁর কমিটির সদস্য সাইদুর রহমান রিপনকে পুলিশ রাতে গ্রেফতার করেছে। এ ঘটনা বিক্ষুব্ধ কর্মীরা মণিহার এলাকায় অবরোধ করে। আধাঘন্টা পর অবরোধ তুলে নেওয়া হয়েছে।

রিপন বারান্দীপাড়ার বদর উদ্দিনের ছেলে এবং কুখ্যাত বর্ণচোরা সন্ত্রাসী ফিঙ্গে লিটনের
ভাই

স্থানীয় সূত্র জানায়, যশোরের শীর্ষ সন্ত্রাসী ফিঙে লিটনের পাশাপাশি ডিম রিপনও দুর্ধর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে হত্যা, চাঁদাবাজী, মাদক, অস্ত্রসহ অন্তত দুই ডর্জন মামলা রয়েছে।

ডিম রিপন এমপি কাজী নাবিল আহমেদের পোষ্য দূধর্ষ সন্ত্রাসী।