আজ - মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - বিকাল ৫:৩৪

যশোরে গভীর রাতে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে যুবক হত্যা।

যশোরে আবারও খুনের ঘটনা ঘটলো। এবার শংকরপুর বটতলা মসজিদ সংলগ্ন এলাকায় সন্ত্রাসী ও মাদককারবারী সাব্বির মোবাইল ফোনে ডেকে এনে আকাশকে এলোপাতাড়ি ছুরিকাঘাতে হত্যা করেছে। হত্যা মিশনে সাব্বির ও তানভিরসহ অনন্তঃ ১০/১২ সন্ত্রাসী অংশ নেয়। অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই প্রাণ হারান আকাশ। এরআগে ফেসবুকে একটি পোস্টে কমেন্ট করা নিয়ে তানভির আকাশকে হোয়াটাসঅ্যাপে ফোন করে সাফ জানিয়ে দেয় আমার হাতে তোর মৃত্যু হবে। এসব অভিযোগ নিহতের স্ত্রীর। আজ বুধবার রাত দেড়টার দিকে এই খুনের ঘটনা ঘটে।

নিহত আকাশ ওই এলাকার তোতা মিয়ার ছেলে। নিহতের স্ত্রী, মা ও ভাই-বোনেরা সাব্বির ও তানভিরকে অভিযুক্ত করে দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবি জানিয়েছেন। অভিযুক্ত সাব্বির-তানভির একই এলাকায় বসবাস করে।

যশোর জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক সাইফুর রহমান জানান-নিহত যুবক আকাশকে রাত ১টা ৩৫ মিনিটে হাসপাতালে আনা হয়। পরীক্ষা নীরিক্ষা করে তাকে মৃত ঘোষণা করা হয়েছে। তিনি বলেন হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। নিহতের গলায় বার্মিজ চাকু ঢুকিয়ে দেয়ায় প্রচুর রক্তক্ষরণ হয়েছে। যেকারণে দ্রুতই প্রাণ হারিয়েছেন আকাশ।

এদিকে, নিহতের স্বজনদের বুকফাটা কান্না আর আহাজারীতে হাসপাতাল ক্যাম্পাস পরিবেশ ভারী হয়ে উঠেছে। তারা সাব্বির-তানভিরসহ বেশ কয়েকজন চিহিৃত সন্ত্রাসী, মাদক ও অস্ত্র কারবারীর নাম প্রকাশ করেছেন।

খবর পেয়ে পুলিশ হাসপাতালে পৌঁছে ঘটনার সাথে জড়িতদের নাম-পরিচয় জেনে অভিযানে মাঠে নেমেছে। শেষ খবর পাওয়া পর্যন্ত খুনিদের গ্রেফতার করতে পারেনি আইন-শৃঙ্খলা বাহিনী।

আরো সংবাদ