আজ - মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - বিকাল ৫:৩৪

যশোরে গভীর রাতে স্কুল ছাত্র হত্যা।

ছুরিকাঘাতে আহত তিন বন্ধুকে হাসপাতালে ভর্তি করে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে চয়ন দাস নামে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। সে সদর উপজেলার চুড়ামনকাটি দাশপাড়ার নয়ন দাশের ছেলে ও স্থানীয় মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র। রোববার দিবাগত রাত ১ টার দিকে শানতলা নামক স্থানে এ ঘটনা ঘটে।

মৃতের স্বজনরা জানান, শনিবার সন্ধ্যায় চয়ন দাশ বন্ধুদের সাথে ঝিকরগাছায় যায় নামযজ্ঞ দেখতে। সেখানে শানতলা এলাকার একদল দুবর্ৃৃত্তের সাথে তাদের বিরোধ হয়। কথাকাটাকাটির এক পর্যায় দুর্বৃত্তরা চয়নের বন্ধু স্বাধীন, জীবন ও দীপ্তকে ছুরিকাঘাতে জখম করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। রাত ১১ টার দিকে আহত বন্ধুদের দেখতে চয়নসহ বেশ কয়েকজন সিএনজি ভাড়া করে যশোর জেনারেল হাসপাতালে আসেন। তাদের দেখে একই সিএনজিতে রাত সাড়ে ১২ টার দিকে তারা বাড়ির উদ্দেশ্যে রওনা হয়। পথিমধ্যে শানতলায় একজনকে নামাতে সিএনজি দাড়ালে একদল অজ্ঞাত দুর্বৃত্ত চয়নকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে অন্যরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে জরুরি বিভাগের ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

কোতয়ালি থানার এসআই অমিত জানান, হত্যায় জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে। সন্দেহভাজন ৪ জনকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আরো সংবাদ