আজ - সোমবার, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলহজ, ১৪৪৫ হিজরি, (বর্ষাকাল), সময় - রাত ১:০৯

যশোরে প্রকাশ্যে গুলি করে মৎস ব্যবসায়ীকে হত্যা।

যশোরে ইমরোজ (৩০) নামে এক যুবককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ বুধবার দুপুরে সদর উপজেলার ভাতুড়িয়া-সাড়াপোল চাঁচড়া কলাবাগান এলাকার একটি মৎস্য খামারে এ ঘটনা ঘটে। নিহত ইমরোজ ভাতুড়িয়ার নূর ইসলামের ছেলে।

স্থানীয়রা জানান, দুপুরে ফূর্তি করার জন্য এলাকার বিশেষ ক্ষমতাধর এক ক্যাডারের পোষ্য সন্ত্রাসী আলী, রিংকু, আকিদুল, স্বাধীন, মোস্ত একটি মেয়ে নিয়ে যায় মৎস ঘেরে।এসময় ইমরোজের ভাই ইসরাফিল তাঁদের বাঁধা দেন। এক পর্যায়ে তার ভাই ইমরোজ এগিয়ে গেলে তাকে ছুরিকাঘাত ও গুলি করে। পরে স্থানীয়দের সহায়তায় তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।
হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক মনিরুজ্জামান লর্ড জানান, বুকের বাম পাশে গুলি লেগেছে। ঢাকায় স্থানন্তার করা হয়। কিন্তু নিয়ে যাওয়ার আগে বিকাল ৩টায় তার মৃত্যু হয়।
যশোর কোতয়ালী মডেল থানার এসআই মোকলেছুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অসামাজিক কর্মকাণ্ডে লিপ্ত তরুণ তরুণী কে চাঁচড়া পুলিশ ফাঁড়িতে আটক রাখা হয়েছে। আসামিদের আটকের জন্য চাঁচড়া পুলিশ ফাঁড়ির পুলিশ অভিযান শুরু করেছে।

মিছিলের চিত্র।

এদিকে ইমরোজের মৃত্যুর কিছুক্ষণ পরেই ভাতুড়িয়া এলাকার স্থানীয়রা শহরে বিক্ষোভ মিছিল বের করে। এ সময় তাঁরা জেলা শ্রমিক লীগের শ্রমিক কল্যাণ বিষয়ক সম্পাদক সেলিম রেজা পান্নুকে গ্রেপ্তারের দাবি জানান। একই সাথে চাঁচড়া এলাকায় থমথমে পরিবেশ বিরাজ করছে।

খানজাহান আলী 24/7 নিউজ / সোহেল হাসান।

আরো সংবাদ