আজ - শনিবার, ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১১ই সফর, ১৪৪৩ হিজরি, (শরৎকাল), সময় - বিকাল ৫:১০

যশোরে যুবককে ছুরিকাঘাতে হত্যা

যশোরে শাওন ওরফে টুনি (২৫) নামের এক যুবককে এলোপাতাড়ি ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (২২ জুলাই) রাত ১০টার দিকে শহরের শঙ্করপুর ছোটনের মোড় এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শাওন শঙ্করপুর জমাদ্দারপাড়া এলাকার হালিম ওরফে তিলে মুন্সির ছেলে।

প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্রে জানা যায়, রাত ১০টার দিকে শঙ্করপুর ছোটনের মোড় এলাকার একটি গলির ভেতর চার-পাঁচ জন যুবক শাওনকে ছুরিকাঘাত করে। জীবন বাঁচাতে তিনি দৌড়ে মোড়ে অবস্থিত আইনশৃঙ্খলা রক্ষা কমিটির কার্যালয়ে ঢুকে পড়েন। সেখানে তার শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা। রাত পৌনে ১১টার দিকে তাকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা। 

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সালাহউদ্দিন স্বপন বলেন, হাসপাতালে আনার আগেই ওই যুবকের মৃত্যু হয়েছে। শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম বলেন, কারা, কী কারণে ওই যুবককে হত্যা করেছে তা উদ্ঘাটনের চেষ্টা করছি আমরা। হত্যাকারীদের শনাক্ত ও গ্রেফতারে তৎপর রয়েছে পুলিশ।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত