আজ - মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - বিকাল ৫:৪৫

যশোরে সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে সাধারন মানুষের মানব বন্ধন।

সোমবার যশোর সদর উপজেলার সাধারণ জনগণ ‘শান্তিপূর্ণ যশোর চাই’ প্রতিপাদ্যে সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে যশোর প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেছে। মানববন্ধনে বক্তারা বলেন, যশোর একসময় শান্তির নগরী হিসেবে পরিচিত ছিল। কিন্তু সাম্প্রতিক সময়ে এখানে সন্ত্রাস ও মাদকের বিরক্তিকর প্রভাব বৃদ্ধি পেয়েছে। সন্ত্রাস ও মাদক যশোরের শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করছে এবং জনগণের নিরাপত্তায় হুমকি সৃষ্টি করছে। এই অবস্থার অবসান ঘটিয়ে যশোরকে আবারো শান্তিপূর্ণ নগরী হিসেবে গড়ে তোলার জন্য সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। যশোরের পুলিশ সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে যে অভিযান শুরু করেছে তা অত্যন্ত স্বাগত জানায়।

পুলিশের গত কয়েকদিনের অভিযানে যশোর শহরে সন্ত্রাসী ও মাদক কারবারি কর্মকান্ড কমে গেছে। এই অভিযান অব্যাহত রাখার জন্য এবং যশোরকে সন্ত্রাস ও মাদকমুক্ত করার জন্য সকলের সহযোগিতা প্রয়োজন। এসময় মানববন্ধনে উপস্থিত ছিলেন যশোর সদর উপজেলার প্রয়াত চেয়ারম্যান মরহুমা নূর জাহান ইসলাম নীরা’র পুত্র আরিফুল ইসলাম হীরা, লেবুতলা ইউনিয়ন আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক হাফিজুর রহমান, ইছালী ইউনিয়ন যুবলীগের নেতা আজহার আলী, যশোর জেলা ছাত্রলীগের মাহমুদ হাসান সহ যশোরের বিভিন্ন পেশাজীবির সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ