আজ - শনিবার, ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই জিলহজ, ১৪৪২ হিজরি, (বর্ষাকাল), সময় - সকাল ৯:৩১

যশোরে স্কুল ছাত্রী ফুসলিয়ে অপহরণ চক্রের প্রধার গ্রেপ্তার

স্কুল শিক্ষার্থী অপহরণের ২৫ দিন পর কোতয়ালী মডেল থানায় মামলা হয়েছে। পুলিশ অপহৃতা কিশোরী জয়া আক্তার ওরফে জুঁই (১৪) ও অপহরণকারী চক্রের প্রধান পাপ্পু ওরপে মফিজুল মন্ডলকে গ্রেপ্তার করেছে। সে যশোর শহরের পূর্ব বারান্দীপাড়া খেজুর বাগান এলাকার আতিয়ার রহমান মন্ডলের ছেলে।

যশোর শহরের পুরাতন কসবা কাজীপাড়া কাঠালতলা মৃত শামসুর রহমানের ছেলে জাকির হোসেন শুক্রবার রাতে উক্ত পাপ্পুসহ তার সহযোগী অজ্ঞাতনামা ২/৩ জনের বিরুদ্ধে মামলা করেন। মামলায় তিনি উল্লেখ করেন,তার অপ্রাপ্তা বয়স্ক মেয়ে জয়া আক্তার ওরফে জুঁই যশোর নিউ টাউন উচ্চ বালিকা বিদ্যালয়ে ৯ম শ্রেনীতে পড়াশুনা করে। জুঁইকে আসামী প্রায় সময় উত্যক্ত ও বিয়ের জন্য ফুসলাতো।

জুঁই তার মা বাবাকে বিষয়টি জানালে পাপ্পুকে এহেন কর্মকান্ড করতে নিষেধ করায় পাপ্পু আরো ক্ষিপ্ত হয়ে অপহরনের সুযোগ খুঁজতে থাকে। গত ২৫ মে সকালে জুঁই তার বাড়ির সামনে মুদী দোকানে যাওয়ার উদ্দেশ্যে বের হয়। সকাল ১১ টায় বাড়ির সামনে গেটের কাছে পৌছালে পাপ্পুসহ তার অজ্ঞাতনামা সহযোগী ২/৩জন দু’টি মোটর সাইকেল যোগে জুঁইয়ের কাছে এসে ফুসলিয়ে ও বিভিন্ন প্রলোভন দিয়ে মোটর সাইকেলে তুলে অপহরণ করে নিয়ে যায়।

এ সময় জুঁইয়ের চাচী হেমেলা বেগম দেখে আগাইয়ে গেলে আসামীরা দ্রুত মোটর সাইকেল চালিয়ে উপশহরের দিকে চলে যায়। এ ঘটনার পর জুঁইকে বিভিন্ন স্থানে খোঁজা খুঁজির এক পর্যায় না পেয়ে কোতয়ালি মডেল থানায় অভিযোগ করেন। পুলিশ শুক্রবার ১৮ জুন রাতে পাপ্পুকে উদ্ধার ও অপহৃতা জুঁইকে উদ্ধার করে। শনিবার ১৯ জুন অপহরকারীকে আদালতে সোপর্দ করে জুঁইয়ের জবানবন্দি গ্রহণ করেন আদালতের বিচারক।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত