আজ - সোমবার, ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ৯:০৯

যশোর ডিবি পুলিশে জালে চোর চক্র,১৪ টি সাইকেল,ইজিবাইক,মোবাইল উদ্ধার।

যশোরে বাঘারপাড়া, ঝিকরগাছা ও চৌগাছায় পৃথক চুরির ঘটনায় গ্রেফতার-০৪, চোরাই ভ্যান, ১৪টি বাইসাইকেল মোবাইল ফোন, মটরসাইকেল জব্দ।

যশোরের বাঘারপাড়া থানা পাঠানপাইকপাড়া গ্রামের আবু বাক্কার মোল্লা,এর বাড়ীতে ৩১ জানুয়ারি রাত অনুমান ১ টার সময় অজ্ঞাতনামা চোর গৃহে প্রবেশ করে ৩ ভরি ৮ আনা ওজনের স্বর্ণালংকার, নগদ ৬০,০০০/- টাকাসহ ১টি এন্ড্রোয়েড মোবাইল সেট চুরি করে নিয়ে যায়। এই সংক্রান্তে আবু বাক্কার মোল্লা থানায় লিখিত অভিযোগ করে জেলা গোয়েন্দা শাখায় অবহিত করে। এছাড়াও যশোর শহর ও শহরতলীতে বিভিন্ন বাড়ীতে চুরির ঘটনায়। ডিবি’র এলআইসি টিম তদন্তে নামে এবং তথ্য প্রযুক্তির সহায়তায় চোর চক্রকে সনাক্ত করে, ডিবি’র এসআই মফিজুল ইসলাম, পিপিএম এর নেতৃত্বে একটি টিম ১৮ ই মার্চ ১১ টার সময় ঝিকরগাছা থানাধীন রাজারডুমুরিয়া গ্রামের অভিযান পরিচালনা করে বাঘারপাড়ার পাঠান পাইকপাড়া গ্রামের আবু বাক্কার মোল্লার বাড়ীতে চুরি হওয়া মোবাইল ফোনসহ ২ জন চোর তরিকুল ইসলাম ও পারভ্রজকে গ্রেফতার করে ডিবি টীম।একয় দিন ভোর অনুমান ৫ টার সময়। ঝিকরগাছা থানাধীন কাগমারী দাসপাড়া বিজয় দাসে বাড়ী থেকে চুরি করা ১টি ব্যাটারী চালিত ভ্যান গাড়ি, ১টি হ্যান্ড মাইকসহ হাতে নাতে গ্রেফতার করা হয়।

পরবর্তীতে আসামীদের জিজ্ঞাসাবাদে তাদের দেওয়া তথ্য মোতাবেক ১৯ই মার্চ রাত ৩ টার সময় চৌগাছা থানার পশ্চিম কারিগরপাড়া এলাকায় অভিযান করে আরো ২ চোর হাসানুর রহমান ও আলমগীর হোসেন কে গ্রেফতার করে। তাদের হেফাজত থেকে চোরাই ১৪টি বাইসাইকেল, চুরি কাজে ব্যবহৃত ১টি মোটরসাইকেল, তালা ভাঙ্গার সরঞ্জাম জব্দ করে যশোর জেলা ডিবি পুলিশের এলআইসি টীম। চোরাই উদ্ধার বাইসাইকেল সংক্রান্তে চৌগাছা থানায় পৃথক এজাহার দায়ের করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে চোর চক্র জানায়, অভয়নগর থানার ইজিবাইক ছিনতাইসহ রাশেদ হত্যা মামলায় গ্রেফতারকৃত একাধিক চুরি মামলার হাজতি আসামী বিল্লাল, রাজু, তরিকুল, পারভেজ আবু বাক্কার মোল্লার বাড়ীতে চুরি সংঘটন করে তরিকুল তার হেফাজতে মোবাইল ফোন রাখে এবং ১৮ তারিখ ভোরে ঝিকরগাছা থানাধীন কাগমারী দাসপাড়া থেকে একজন সবজি বিক্রেতার ব্যাটারী চালিত ভ্যান গাড়ি ও হ্যান্ড মাইকটি চুরি করে তারা । এছাড়াও যশোরের বিভিন্ন বাড়ীতে চুরি সংঘটন করেছে এই চোর চক্র।

আরো সংবাদ