আজ - মঙ্গলবার, ৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই রজব, ১৪৪৪ হিজরি, (শীতকাল), সময় - সকাল ৬:১১

যশোর পুলিশে বিপথগামীরাই শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত!

বিশেষ প্রতিনিধি: যশোরের বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক(এসআই) আব্দুর রহিম হাওলাদার আবারো যশোর জেলার শ্রেষ্ট পুলিশ অফিসার নির্বাচিত হয়েছেন।
মার্চ২০১৯ মাসের জেলার ৯টি থানা / ৩০টি ক্যাম্প ফাঁড়ি / তদন্ত কেন্দ্রের মধ্যে তিনি তদন্ত কেন্দ্র ক্যাটাগরিতে এই গৌরব অর্জন করেন। মঙ্গলবার পুলিশ সুপারের কার্যলায়ে অনুষ্ঠিত এক অনাড়ম্বর অনুষ্ঠনে পুলিশ সুপার মইনুল হক বিপিএম, পিপিএম তার হাতে সম্মাননা ক্রেষ্ট তুলে দেন। এ সময় ৯টি থানার ওসি সহ যশোর জেলা পুলিশের উদ্ধর্তন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।এর আগে তিনি আরো ছয় বার জেলা পর্যায়ে শ্রেষ্ট পুলিশ অফিসার হওয়ার গৌরব অর্জন করেন।

এত গৌরবে গৌরবান্বিত রহিম একটি জোড়া খুন মামলার দ্বিতীয় আসামি। ২০১৫ সালের ২৪ মে গভীর রাতে যশোরের হুদো রাজাপুর মোড়ে যশোর পলিটেকনিকের মেধাবী ছাত্র ইসমাইল ও তাঁর বন্ধু আল-আমীন হত্যার দ্বিতীয় আসামি এসআই আব্দুর রহিম হাওলাদার। ঐ মামলায় এসআই জামাল উদ্দীন কে প্রধান আসামি করে এসআই আব্দুর রহিম হাওলাদার, এ এসআই জসিম উদ্দীন সহ মোটা পাঁচজন পুলিশ সদস্যকে আসামি করা হয়। উল্লেখ্য এসআই জামালও চাঁচড়া পুলিশ ফাঁড়িতে দ্বায়িত্বরত থাকা কালে শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হয়েছিলো।

এস আই আব্দুর রহিম হাওলাদার বাগেরহাট জেলার মোড়লগঞ্জ উপজেলার সুতোনড়ি গ্রামের মৃত আব্দুর রশিদ হাওলাদার ও মৃত শাহাবানু বেগমের ছেলে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত