যা খুশি করেন আমার বঙ্গবন্ধুকে ব্যবহার করবেননা || হুশিয়ারি যবিপ্রবি ভিসি’র।

নাঈম সাব্বির (যশোর প্রতিনিধি) : আপনি যদি চোর হতে চান বঙ্গবন্ধুকে ব্যবহার করবেননা, আপনি যদি মাস্তান হতে চান বঙ্গবন্ধুকে ব্যবহার করবেননা, আপনি যদি ভক্ষক হতে চান বঙ্গবন্ধুকে ব্যবহার করবেননা। ১৫ আগস্টে শোক দিবসের নামে বঙ্গবন্ধুকে ব্যবহার করে চাঁদাবাজি করবেন না। এমন হুশিয়ারি প্রদান করেছেন যবিপ্রবি ভিসি আনোয়ার হোসেন।

শুক্রবার বিকালে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আরবপুর ইউনিয়ন আ’লীগ কর্তৃক আয়োজিত শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ হুশিয়ারি প্রদান করেন।এ সময় ভিসি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বর্ণাঢ্য রাজনৈতিক জীবন নিয়ে আলোচনা করেন। এবং বর্তমান সরকারে উন্নয়নের বিভিন্ন দিক নিয়েও আলোচনা করেন ভিসি।

নিজের অবস্থান পরিষ্কার করে ভিসি বলেন, আমি শুণেছি যবিপ্রবি তে দূর্নিতি হয়, ঘুষের বিনিময়ে ছাত্র ভর্তি হয় কিন্তু আমি থাকতে তা আর কখনোই হতে দিব না। উপস্থিত জনতাকে উদ্দেশ্য করে ভিসি বলেন আমরা আপনাদের কাছে দায়বদ্ধ। আপনাদের বিশ্ববিদ্যালয় নিয়ে যে কোন প্রশ্ন থাকলে আমাকে যে কোন সময় প্রশ্ন করবেন আমি উত্তর দিবো।

এ সময় ভিসি বঙ্গবন্ধুর উদ্ধৃতি দিয়ে আরো বলেন, বিশ্ববিদ্যালয় আপনাদের আপনাদের টাকায় চলে,পুলিশ আপনাদের টাকায় চলে, অাপনাদের টাকায় ইঞ্জিনিয়ার সাহেব ,ডাক্তার সাহেব চলেন। আপনাদের ভ্যাট,ট্যাক্সের টাকায় আমরা চলি। আপনাদের প্রতি আমাদের দায়বদ্ধতা রয়েছে।

শোক সভায় আরো উপস্থিত ছিলেন আরবপুর ইউপি চেয়ারম্যান শাহারুল ইসলাম, প্রেসক্লাব যশোরের সাধারন সম্পাদক তৌহিদুর রহমান সহ প্রমুখ। আলোচনা অনুষ্ঠান শেষে খাবার বিতরন ও ছাত্রছাত্রীদের হাতে ‘কারাগারের রোজনামচা’ বই বিতরন করেন ভিসি।