রাশেদ-নূর গুজব ছড়িয়েছে, বলছে ছাত্রলীগ, এই ইস্যুতে মানববন্ধন করেছে তারা

ঢা:বি প্রতিনিধি: গুজবকে না বলুন, আবেগ সরিয়ে বিবেক আনুন, রাশেদ-নূরের ছড়ানো গুজবে কঠোর জবাব দেবে ছাত্রসমাজ।রাজু ভাস্কর্যের সামনে সাধারণ শিক্ষার্থীর ব্যানারে প্লাকার্ড নিয়ে এভাবে মানবন্ধন করে ছাত্রলীগ।

সাধারণ শিক্ষার্থীর ব্যানারে প্লাকার্ড নিয়ে এভাবে মানবন্ধন করে ছাত্রলীগ।

মঙ্গলবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের সামনে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।সাধারণ শিক্ষার্থীদের ব্যানারের মানবন্ধনে ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা তানভীর হাসান সৈকত বলেন, কোটা আন্দোলনের নামে এখন বিভিন্নভাবে গুজব ছড়ানো হচ্ছে। যারা এখন আন্দোলন করছে তারা কোটা সংস্কার চায় না।সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, গতকাল হামলায় আমরা কেউ ছিলাম না। আমি শহীদ মিনারে ছিলাম কিন্তু হামলায় অংশগ্রহণ করিনি। আমি প্রথমে ছাত্র, তারপর ছাত্রলীগ। আমরা সবাই মিলে ক্যাম্পাসে শান্তি প্রতিষ্ঠার জন্য কাজ করছি।

সাধারণ শিক্ষার্থীর ব্যানারে প্লাকার্ড নিয়ে এভাবে মানবন্ধন করে ছাত্রলীগ।

এছাড়া এসময় কোটা সংস্কার আন্দোলনের নেতা-কর্মীদের উপর হামলার প্রতিবাদে নিপীড়ন বিরোধী শিক্ষার্থীদের ব্যানারে মানবন্ধন করেন শিক্ষার্থীরা।মানবন্ধনে সালমান সিদ্দিকি নামের এক শিক্ষার্থী বলেন, কোটা আন্দোলনকারীরা গত শনিবার একটা সংবাদ সম্মেলন করতে চেয়েছিলেন। কিন্তু ছাত্রলীগ তাদের সেটি করতে না দিয়ে তাদের উপর হামলা চালায়। আহতদের পুলিশ দিয়ে গ্রেপ্তার করানো হয়। এভাবে চলতে পারে না। আমাদের ভিসি প্রোক্টর এর চোখের সামনে হামলা করা হচ্ছে, কিন্তু তারা নীরব। তারা কিছু দেখেন না কিছু শোনেন না।মানববন্ধন শেষে নিপীড়নবিরোধী শিক্ষার্থীবৃন্দ মিছিল নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর গোলাম রাব্বানীর অফিসের সামনে আসেন।এ সময় তারা প্রক্টরকে বিভিন্ন প্রশ্ন জিজ্ঞাসা করেন। কিন্তু তাদের সে প্রশ্নের সরাসরি জবাব প্রক্টর দেননি বলে জানান তারা