আজ - মঙ্গলবার, ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - ভোর ৫:২৫

শার্শায় প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা।

যশোরের শার্শায় শাহানাজ আক্তার লিমা (২৬) নামে এক প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাতে উপজেলার জিরেনগাছা গ্রামের নিজ বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়। তিনি ওই গ্রামের মালয়েশিয়া প্রবাসী জামশের আলীর স্ত্রী ও পাশ্ববর্তী কাজিরবেড় এলাকার আব্দুল আজিজের মেয়ে। বৃহস্পতিবার দুপুরে ময়নাতদন্ত শেষে তার মরদেহ পরিপারের কাছে হস্তন্তর করেন পুলিশ।

মৃত লিমার বাবা আব্দুল আজিজ জানান, জিরেনগাছা গ্রামের জামশের আলীর সাথে তার মেয়ে শাহানাজ আক্তার লিমার বিবাহ দেয়। দাম্পত্য জীবনে তাদের তিনটা সন্তান রয়েছে। ৮ থেকে ৯ মাস হলো পরিবারে স্বচ্ছলতা ফেরাতে জামায় জামসের মালয়েশিয়ায় পাড়ি জমান। এরপর হতে আমার মেয়ের সাথে পরিবারে বিভিন্ন বিষয় নিয়ে পারিবারিক কলহ সৃষ্টি হয়।

এতে আমার মেয়ে মানসিক বিষন্নতায় ভুগতে থাকে। ঘটনার দিন লিমা তার শয়ন কক্ষে ঘুমানোর জন্য যায়। পরে সন্ধ্যা হয়ে গেলেও তার কোনো সাড়া শব্দ না পেয়ে তার মেঝো শ্বশুর বেলকুনি ভেঙ্গে দেখে ঘরের ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে ফাঁস লাগিয়ে ঝুলে আছে। পরে পুলিশে খবর দেয়া হয়। পুলিশ এসে স্থানীয়দের উপস্থিতিতে দরজা ভেঙে রুমে প্রবেশ করলে সিলিংফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে তার পরিবারের কাছে মরদেহটি হস্তন্তর করা হয়েছে।

আরো সংবাদ