আজ - শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১৪ই শাবান, ১৪৪৫ হিজরি, (বসন্তকাল), সময় - বিকাল ৪:৩১

শীর্ষ সন্ত্রাসী ফিঙ্গে লিটনের ভাগ্নে অস্ত্র সহ আটক।

যশোরে অস্ত্র-গুলিসহ বারান্দী মোল্লাপাড়ার চিহ্নিত সন্ত্রাসী শরিফুল ইসলাম জিতুকে আটক করেছে সদর পুলিশ ফাঁড়ি সদস্যরা। শুক্রবার রাতে শহরের বারান্দীপাড়া ঢাকা রোডের টেকনিক্যাল কলেজের সামনে থেকে তাকে আটক করা হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে অস্ত্র আইনে কোতয়ালি থানায় মামলা হয়েছে। আটক শরিফুল ইসলাম জিতু শহরের বারান্দী মোল্লাপাড়ার সিরাজুল ইসলামের ছেলে।

পুুলিশ জানায়, গত শুক্রবার রাত পৌনে ৩টার দিকে সদর পুলিশ ফাঁড়ির এসআই মো. এমরানুর কবীর ঢাকা রোডের টেকনিক্যাল কলেজের সামনে অভিযান চালায়। তার অস্বাভাবিক আচরণে পুলিশের সন্দেহ হয়। পরে তাকে তল্লাসি করলে কোমরে গোজা অবস্থায় একটি পাইপগান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
সদর পুলিশ ফাঁড়ি ইনচার্জ ইন্সপেক্টর রোকিবুজ্জামান জানায়, তার বিরুদ্ধে কোতোয়ালি থানায় হত্যা, অস্ত্র, বিস্ফোরণ, চাঁদাবাজি, মাদক আইনে ১২ টি মামলা রয়েছে। সম্পতি তিনি জামিনে মুক্তি পেয়ে আরও বেশী বেপোরোয়া হয়ে উঠে। স্থানীয়রাও তার বিরুদ্ধে একাধিক অভিযোগ দেন। পরে পুলিশ তাকে আটক করে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত