আজ - মঙ্গলবার, ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ১০:৪০

শেখহাটিতে অপ্রতিরোধ্য সন্ত্রাসী জুয়েল বাহীনি, ফের টিপুর হাতে যুবক ছুরিকাহত।

সাব্বির আহমেদ , বিট প্রতিবেদক : যশোরের শেখহাটি মসজিদ মোড় এলাকায় টগর (২১) নামে এক যুবককে ছুরিতাহত করেছে স্থানীয় সন্ত্রাসীরা। গতকাল রাত ৯ টার দিকে মুশফিকের প্রাচিরের পাশে এ ঘটনা ঘটেছে।

সন্ত্রাসী কাজী জুয়েল আশ্রিত মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী টিপু সর্দার, জাফর , শিমুল ও আকাশ সহ অজ্ঞাত ৭/৮ জন মিলে ছুরি মেরে ও পিটিয়ে টগরকে আহত করেছে। পরে খবর পেয়ে টগরের মামা হারুন ঘটনাস্থল থেকে টগরকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

ঘটনার কারন জানতে চাইলে টগর বলেন, আমার মামাতো ভাই বাদশার (১৭) সাথে টিপুদের বছর খানেক আগে তুচ্ছ ঘটনা নিয়ে বাকবিতন্ডা হয়। সে সময় বাদশা মামলা করলে পুলিশ টিপু আটক করেছিলো। সেই এক বছর আগের জের নিতে গেল বৃহস্পতিবার আমার মামাতো ভাই বাদশা কে বেধড়ক মেরে অজ্ঞান অবস্থায় মসজিদ মোড়ে ফেলে রেখে যায় টিপুরা। আমি জুয়েলের ( সন্ত্রাসী কাজী জুয়েল ) কাছে বিচার দিতে গেলে জুয়েল কোন কথা না শুণে আমাকেও তাঁর অফিসের মধ্যে মারধর করে।

টগর আরোও বলেন, ঘটনার দিন আমি শহর থেকে নিজকর্ম শেষ করে বাড়ী ফেরার পথে শেখহাটি মসজিদ মোড়ে পৌঁছালে আমাকে মুশফিকের বাড়ীর পাশে ধরে নিয়ে মারপিট ও ছুরিকাহত করে টিপু ও তাঁর সাঙ্গপাঙ্গরা।

বাদশার বাড়ী

এর আগে বাদশাকে না পেয়ে বাদশাদের বাড়ি দা দিয়ে কুপিয়ে ও ভাংচুর করে আসে সন্ত্রাসী টিপুরা। বাদশার অপরাধ ছিলো মার খাওয়ার পরও কেন মামলা করল। আর আমার অপরাধ হলো আমি কেন আমার মামাতো ভাইকে মারার বিচার জুয়েলের কাছে দিতে গেলাম। বিচার তো পেলামই না উল্টো জুয়েলও মারলো বাইরে বেরিয়ে মারলো টিপুরা।

টগর সদর উপজেলার সুলতানপুর গ্রামের আসাদের ছেলে , টগরের মামাতো ভাই বাদশা শেখহাটি খাঁ পাড়া এলাকার রিক্সা চালক হারুনের ছেলে।

আরো সংবাদ