আজ - বুধবার, ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১২ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি, (বর্ষাকাল), সময় - সকাল ১১:০৬

সিগারেট চুরির অপবাদে স্কুল ছাত্রের আত্মহত্যা!

শওকত মীর, গাংনী : সিগারেট চুরির অপবাদ সইতে না পেরে মেহেরপুরের গাংনী উপজেলায় দশম শ্রেণির এক ছাত্র গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
মঙ্গলবার বেলা ১১টার দিকে উপজেলার কড়ুইগাছি গ্রামে এই দুর্ঘটনা ঘটে।

মারা যাওয়া স্কুলছাত্রের নাম রাব্বি (১৫)। সে কড়ুইগাছি গ্রামের চিনির উদ্দিনের ছেলে ও স্থানীয় মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।
স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল সাতটার দিকে কড়ুইগাছি গ্রামের কেইবি মোড়ের একটি দোকান থেকে রাব্বি ও তার বন্ধু জনি সিগারেট চুরি করেছে বলে দোকানি অভিযোগ করেন। পরে দুই বন্ধুকে গাছের সঙ্গে বেঁধে মারধর করেন মুদি দোকানি ও তার লোকজন। এরপর রায়পুর গ্রামের সাবেক ইউপি সদস্য আব্দুল হান্নান হনা ও সাবেক ছাত্রলীগ নেতা হাসান রেজা সেন্টু সালিশ বসিয়ে রাব্বি ও তার বন্ধু জনি পরিবারের কাছ থেকে জরিমানা আদায় করে।

রাব্বির বাবা চিনির উদ্দিন খানজাহান আলী 24/7 নিউজকে বলেন, মাতব্বরেরা শুধু আমার ছেলেকে মারপিট করেই ক্ষান্ত হয়নি। তারা আমার কাছ থেকে জরিমানাও আদায় করেছে। আমি ছেলেকে নিয়ে বাড়ি ফেরার পর সে সবার অজান্তে গলার ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। আমি এই ঘটনার বিচার চাই।

জানতে চাইলে হনা ও সেন্টু বলেন, রাব্বি ও জনি তিন মাস ধরে ওই দোকানে চুরি করছিল। গরিব দোকানির কথা বিবেচনা করে ক্ষতিপূরণ হিসেবে ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেন্দ্র নাথ সরকার বলেন, আমি নিজেই ঘটনাস্থলে গিয়েছি। প্রাথমিক তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত