আজ - রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ১১:২২

আলেশা মার্টের গ্রাহকদের টাকা ফেরত দেওয়া শুরু

আলোচিত ই-কমার্স প্রতিষ্ঠান আলেশা মার্টের কাছে আটকে থাকা গ্রাহকের টাকা ফেরত দেওয়া কার্যক্রম শুরু করেছে বাণিজ্য মন্ত্রণালয়। আজ বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) সচিবালয়ে বাণিজ্য মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে প্রথম ধাপে ১০ গ্রাহককে ২৮ লাখ ৩৬ হাজার ২৮৬ টাকা ফেরত দেওয়া হয়।

টাকা ফেরত প্রক্রিয়ার উদ্বোধন অনুষ্ঠানে বাণিজ্যসচিব তপন কান্তি ঘোষ বলেন, একসময় মনে হয়েছে আমরা গ্রাহকের কোনো টাকা ফেরত দিতে পারবা না, কিন্তু আমরা বসে থাকিনি; চেষ্টা করে গেছি। তার সুফল পাচ্ছে গ্রাহকরা। ডিজিটাল কমার্সের প্রধান ও বাণিজ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এএইচএম সফিকুজ্জামান বলেন, মোট ৪২ কোটি টাকা পায় আলিশা মার্টের গ্রাহকরা, যা পেমেন্ট গেটওয়েতে আটকে ছিল। এর মধ্যে গত বছরের জুন পর্যন্ত ৩২ কোটি টাকা এবং জুলাই পরবর্তী সময়ে ১০ কোটি টাকা। আমরা প্রথম পর্বে এই ১০ কোটি টাকা ফেরত দেওয়া শুরু করলাম।

প্রসঙ্গত, এসএসএল কমার্স ও আলেশা মার্ট যৌথভাবে যে তালিকা করেছে সেখানে মোট গ্রাহক ৪৮৫ জন, মোট ট্রাঞ্জেকশন ১ হাজার ১৪৩টি। মোট অর্থের পরিমাণ ১০ কোটি ৬১ লাখ ৬০ হাজার ১৩৬ টাকা। এরমধ্যে আজ ১০ জনকে ২৮ লাখ ৩৬ হাজার ২৮৬ টাকা হস্তান্তর করা হলো।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত