আজ - শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - দুপুর ২:৫৯

কেশবপুরে আগুনে পুড়ে মুদি দোকান ভষ্মীভূত

অলিয়ার রহমান, কেশবপুর (যশোর )থেকেঃ যশোরের কেশবপুরে বৃহস্পতিবার গভীর রাতে একটি মুদি দোকান আগুনে পুড়ে ভষ্মীভূত হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার বেগমপুর বাজারে। খবর পেয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। অগ্নিকান্ডের ঘটনায় শুক্রবার সকালে উপজেলা নির্বাহী অফিসার এম. এম. আরাফাত হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ সময় তিনি দোকান মালিককে সরকারি ভাবে আর্থিক সহযোগিতার আশ্বাস দেন। 

এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার বেগমপুর বাজারে বৃহস্পতিবার গভীর রাতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে মুদির দোকানে আগুনের সূত্রপাত ঘটে। এসময় খবর পেয়ে দোকান মালিক ঘটনাস্থলে পৌছে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিভানোর কাজ শুরু করে।

 খবর পেয়ে মণিরামপুর থেকে ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। এরই মধ্যে ইমরান মুদি স্টোরের মালামাল পুড়ে ভষ্মীভূত হয়। ইমরান মুদি স্টোরের মালিক ইমরান হোসেন বলেন, প্রতি দিনের ন্যায় বৃহস্পতিবার রাত ১১ টার দিকে দোকান বন্ধ করে বাড়ি যায়। এর আধা ঘণ্টা পর বাজারের পাহারাদার তাকে দোকানে আগুন লেগেছে খবরটি জানান। সঙ্গে সঙ্গে বাজারে এসে স্থানীয়দের সহযোগিতায় আগুন নেভানোর কাজ শুরু করি। পরে মণিরামপুর থেকে ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। তিনি দাবি করেন বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। এতে তার দোকানে প্রায় ৫ থেকে ৬ লাখ টাকার মুদি মালামাল আগুনে পুড়ে ভষ্মীভূত হয়েছে। 

মণিরামপুর ফায়ার সার্ভিসের লিডার শেখ আব্দুল আজিম জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে ধারণা করা হচ্ছে। ৭ সদস্যের একটি টিম ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রনে নিয়ে আসে। মুদি দোকান মালিকের প্রায় ৩ লাখ টাকার মালামাল পুড়ে ক্ষয় ক্ষতি হয়েছে।

এ ব্যাপারে কেশবপুর উপজেলা নির্বাহী অফিসার এম. এম. আরাফাত হোসেন বলেন, উপজেলার বেগমপুর বাজারে মুদির দোকানে অগ্নিকান্ডের ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। মুদি দোকান মালিককে সরকারি ভাবে আর্থিক সহযোগিতা প্রদান করা হবে।

আরো সংবাদ