আজ - শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ৮:২৩

কেশবপুরে আ’লীগ সমর্থিত কাউন্সিলর কামাল খান প্রার্থীদের মধ্যে সর্বাধিক ভোট পেলেন

কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই গত রোববার অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে ইলেকট্রনিক ভোটিং মেশিংয়ে (ইভিএমে) কেশবপুর পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে পুরুষ ও নারী কাউন্সিলর পদে আওয়ামী লীগের ৮ প্রার্থী ও বিএনপির ৪ প্রার্থী বিজয়ী হয়েছেন। 

এর মধ্যে পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডে পাঞ্জাবি প্রতীকের কামাল খান আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থীদের মধ্যে সর্বাধিক ১২৯৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। আওয়ামী লীগ সমর্থিত বিজয়ী হওয়া অন্য প্রার্থীরা হলেন, ১ নম্বর ওয়ার্ডে উটপাখি প্রতীকের আতিয়ার রহমান। তিনি পেয়েছেন ৮৫৪ ভোট। ৩ নম্বর ওয়ার্ডে জি এম কবির, তার প্রাপ্ত ভোট ৬২৬। ৫ নম্বর ওয়ার্ডে উটপাখি প্রতীকের শহিদুজ্জামান বিশ্বাস। তিনি পেয়েছেন ৭৯৩ ভোট। ৯ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগের পানির বোতল প্রতীকের এবাদত সিদ্দিক বিপুল। তার প্রাপ্ত ভোট ৬৩৭।

৭ নম্বর ওয়ার্ড থেকে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী হয়ে নির্বাচিত হওয়া কামাল খান ওই ওয়ার্ডের কাউন্সিলর আব্দুস সাত্তার খানের ছেলে। 

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত