আজ - শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - দুপুর ২:৪৪

কেশবপুরে চাঁদা না দেয়ায় মারপিট: থানায় অভিযোগ

কেশবপুরে চাঁদা দিতে অস্বীকার করায় মারপিট ও মালামাল নষ্ট করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বুধবার যশোরের রুপদিয়া বাজারের সাতক্ষীরা ঘোষ ডেয়ারীর পরিচালক মিন্টু ঘোষ বাদী হয়ে কেশবপুর থানায় দু’জনের বিরুদ্ধে বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা থানার সরুলিয়া গ্রামের মৃত দীলিপ ঘোষের ছেলে মিন্টু ঘোষের রুপদিয়া বাজারে সাতক্ষীরা ঘোষ ডেয়ারী নামে মিষ্টির দোকান আছে। সাতক্ষীরা থেকে মিষ্টি ও দই তৈরির জন্য কাঁচা দুধ ও দুধের ছানা কেশবপুর উপজেলার সরসকাটী বাজার হয়ে নসিমন যোগে রুবদিয়া বাজারে আনা হয়। এমতাবস্থায় সরসকাটী বাজার হয়ে মালামাল বহন করতে হলে উপজেলার বরনডালী গ্রামের লিটন গাজী ও ইসলাম গাজীকে প্রতি মাসে ২ হাজার টাকা চাঁদা দিতে হবে বলে তারা হুমকি দেয়। এদিকে মঙ্গলবার দুপুরে তার দোকানের মিষ্টি ও দই তৈরির জন্য কাঁচা দুধ এবং দুধের ছানা নিয়ে দোকানে আসার পথে নছিমনে সরসকাটী ব্রীজের মাথায় পৌঁছালে নছিমন চালক কামরুল গাজীর গতিরোধ করে বিবাদীরা। গতিরোধ করার কারণ জিজ্ঞাসা করলে বিবাদীরা নছিমন চালককে মারপিট করে গাড়িতে থাকা কাঁচা দুধ, ছানা, ও দইয়ের দুধ নষ্ট করে ৩৫ হাজার টাকার ক্ষতিসাধন করে।

চাঁদা দাবি করার বিষয়ে জানতে লিটন গাজীর ব্যবহৃত মুঠোফোনে একাধিকার কল দিলেও বন্ধ থাকায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।
   
এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ জসীম উদ্দীন বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 
 

আরো সংবাদ