আজ - মঙ্গলবার, ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ১২:২৫

কেশবপুরে সুবোধ মিত্র প্রতিবন্ধী বিদ্যালয়ের ২৪৫ শিক্ষার্থী পেল বই-কম্বল

কেশবপুরে মুক্তিযুদ্ধের সংগঠক সাবেক এমএনএ প্রয়াত সুবোধ মিত্র মেমোরিয়াল অটিজম ও প্রতিবন্ধী বিদ্যালয়ের ২৪৫ শিক্ষার্থীর মাঝে নতুন বছরের বই ও শীতের কম্বল বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে সুবোধ মিত্র কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে বিদ্যালয়ের মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সুবোধ মিত্র কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি জে.বি মুন্নার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মিলন মিত্রের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন, রোটারী ক্লাব অব খুলনা সিটির সাধারণ স¤পাদক ও সোনাডাঙ্গা থানা আওয়ামী লীগের প্রচার সম্পাদক নাসরিন ইসলাম। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, খুলনা জেলা পরিষদের সদস্য মিজানুর রহমান বাবু, খুলনা মহানগর ২৪ নম্বর ওয়ার্ডের সিনিয়র সহ-সভাপতি মনজুর শামিম বাবু, বটিয়াঘাটা থানা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী রেহেনা আফরোজ শোভা ও খুলনার বিশিষ্ট ব্যবসায়ী শহিদুল ইসলাম মিল্টন ভূইয়া। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, অবসরপ্রাপ্ত শিক্ষক দীপক মুখার্জী ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম।

অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করে বিদ্যালয়ের প্রতিবন্ধী শিক্ষার্থী হুসাইন কবির হৃদয় ও গীতা পাঠ শেষে জাতীয় সংগীত এবং দেশত্ববোধক গান করে দৃষ্টি প্রতিবন্ধী শিক্ষার্থী দীপ্ত পাল। পরে অতিথিবৃন্দরা ২৪৫ প্রতিবন্ধী শিক্ষার্থীর মাঝে নতুন বছরের বই ও কম্বল বিতরণ করেন। এদিন দুপুরে বিদ্যালয়ের শিক্ষার্থী ও তাদের অভিভাবকের মাঝে খাবারও বিতরণ করা হয়। 

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত