আজ - রবিবার, ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ৩:১৫

খুলনায় এবছরের সর্বোচ্চ আক্রান্ত ১৩১, মৃত্যু ২

খুলনায় এক দিনে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দুইজনের মৃত্যু হয়েছে। আজ সোমবার খুলনা করোনা ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এদিকে খুমেক পিসিআর ল্যাবের পরীক্ষায় একদিনে রেকর্ড ১৩১ জনের করোনা পজিটিভ এসেছে ।

খুমেক পিসিআর ল্যাবের তথ্য অনুযায়ী খুলনা মেডিকেল কলেজ পিসিআর মেশিনে ৩৭৬ জনের করোনা পরীক্ষা করা হয়। যার মধ্যে ৩১৫ জন খুলনা মহানগরী ও জেলার। এরমধ্যে ১৩১ জনের করোনা পজিটিভ এসেছে। যার মধ্যে খুলনা মহানগরী ও জেলার ১১৫ জন, বাগেরহাট ৮ জন, যশোর ৩ জন, সাতক্ষীরা ৩ জন, নড়াইল ১ জন ও মাগুরা জেলার ২ জন রয়েছে।

মৃতরা হলেন- মোংলার আঃ গণি শেখ (৭০), শেরে বাংলা রোড, খুলনা সদর থানার সাবরিনা ইলিয়াস বিথি (১৯)। এ নিয়ে খুলনায় করোনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২৮৬ জনের মৃত্যু হয়েছে।

খুলনা করোনা হাসপাতাল সূত্রে জানা যায়, সোমবার রাত পৌনে ৮টায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আঃ গণি শেখ (৭০) নামে একজনের মৃত্যু হয়। তিনি বাগেরহাট মোংলা গোয়ালীর মেট এলাকার মৃত সৈয়দ আলী শেখের ছেলে।

এদিন সকাল সাড়ে ৬টায় খুলনা সদর থানার শেরে বাংলা রোডের বাসিন্দা সাবরিনা ইলিয়াস বিথি (১৯) করোনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি গত ৪ জুন খুলনা করোনা ইউনিটে ভর্তি হন। তিনি ক্যান্সারে আক্রান্ত ছিলেন। হাসপাতালের আইসিইউতে থাকাবস্থায় করোনা পজিটিভ হন। পরে করোনা হাসপাতালের এইচডিইউতে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তার মৃত্যু

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত