আজ - মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - বিকাল ৪:১৯

খুলনা করোনা হাসপাতালে আরও ৭ মৃত্যু

খুলনা অঞ্চলে করোনা সংক্রমণের উর্ধ্বমুখীভাব নিয়ন্ত্রণে আনা যাচ্ছে না। সংক্রমণ বাড়ায় মৃত্যুর সংখ্যাও বাড়ছে। গত ২৪ ঘণ্টায় খুলনার ১৩০ শয্যার করোনা ডেডিকেটেড হাসপাতালে সাত জনের মৃত্যু হয়েছে। আর বৃহস্পতিবার (১৭ জুন) সকাল ৮টা পর্যন্ত হাসপাতালে ভর্তি আছেন ১৫৯ জন রোগী। হাসপাতালে মৃত্যুবরণকারীদের মধ্যে পোঁচ জন করোনা পজিটিভ ছিলেন ও দুই জন করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন।

করোনা ডেডিকেটেড হাসপাতালের মুখপাত্র ডা. সুহাস রঞ্জন হালদার এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, হাসপাতালে রেড জোনে ১০১ জন, ইয়োলো জোনে ২৮ জন, ডিএইচইউ জোনে ১০ জন ও আইসিইউ জোনে ২০ জনসহ ১৫৯ জন ভর্তি রয়েছেন। গত ২৪ ঘণ্টায় নতুন ভর্তি হয়েছেন ৫৩ জন। ছাড়পত্র নিয়েছেন ৩৩ জন। চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন সাত জন রোগী। এরমধ্যে পাঁচ জন করোনা পজিটিভ ছিলেন। করোনা পজিটিভ মৃতদের মধ্যে চার জন খুলনার ও একজন যশোরের।

এদিকে খুলনা মেডিক্যাল কলেজের (খুমেক) পিসিআর ল্যাবের পরীক্ষায় একদিনে ১১১ জনের করোনা শনাক্ত হয়েছে।

খুমেকের উপাধ্যক্ষ ডা. মেহেদী নেওয়াজ জানান, নতুন শনাক্ত রোগীর মধ্যে খুলনা মহানগরী ও জেলার ১০০ জন, বাগেরহাটের তিন, যশোরের দুই, সাতক্ষীরার তিন, ঝিনাইদহ-নড়াইল ও মাগুরার একজন করে রোগী রয়েছে।

আরো সংবাদ