আজ - মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ৮:৫১

খুলনা বিভাগে একদিনে ৩৫ জনের মৃত্যু

খুলনা বিভাগে মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু সংখ্যা বেড়েছে। তবে কমেছে শনাক্তের সংখ্যা। গতকাল মঙ্গলবার দুপুর ১২টা থেকে বুধবার (০৪ আগস্ট) গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে আরও ৩৫ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে শনাক্ত হয়েছে ৭৪৫ জনের।

বুধবার দুপুরে বিভাগীয় স্বাস্থ্য অধিদফতর সূত্র এ তথ্য নিশ্চিত করেছে। এর আগে গতকাল মঙ্গলবার খুলনা বিভাগে ৩১ জনের মৃত্যু ও ৯৪৬ জনের করোনা শনাক্ত হয়েছিল।

স্বাস্থ্য পরিচালকের দফতর সূত্র জানায়, মঙ্গলবার দুপুর ১২টা থেকে বুধবার দুপুর ১২টা পর্যন্ত গত ২৪ ঘণ্টায় বিভাগের মধ্যে খুলনায় সর্বোচ্চ ৯ জনের মৃত্যু হয়েছে। এছাড়া যশোরে ৭ জন, কুষ্টিয়ায় ও চুয়াডাঙ্গায় ৬ জন করে, মাগুরা ও মেহেরপুরে ৩ জন করে এবং ঝিনাইদহে একজন মারা গেছে।

খুলনা বিভাগের মধ্যে প্রথম করোনা রোগী শনাক্ত হয় চুয়াডাঙ্গায় গত বছরের ১৯ মার্চ। করোনা সংক্রমণের শুরু থেকে বুধবার দুপুর ১২টা পর্যন্ত বিভাগের ১০ জেলায় মোট শনাক্ত হয়েছে ৯৬ হাজার ৮৭৬ জন। করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে ২ হাজার ২৫২০ জন। এছাড়া সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ৭৩ হাজার ৯৬২ জন।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত