আজ - মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ২:৪৭

খুলনা বিভাগে করোনায় আরও ৩১ জনের মৃত্যু

খুলনা বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু সংখ্যা বেড়েছে। তবে কমেছে শনাক্তের সংখ্যা। সোমবার বেলা ১২টা থেকে মঙ্গলবার বেলা ১২টা পর্যন্ত গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে ৩১ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে শনাক্ত হয়েছে ৯৪৬ জনের।

মঙ্গলবার (০৩ আগস্ট ) দুপুরে বিভাগীয় স্বাস্থ্য অধিদফতর সূত্র এ তথ্য নিশ্চিত করেছে। এর আগে গতকাল সোমবার খুলনা বিভাগে ২৬ জনের মৃত্যু এবং ১ হাজার ৩৭৩ জনের করোনা শনাক্ত হয়েছিল।

স্বাস্থ্য পরিচালকের দফতর সূত্র জানায়, সোমবার বেলা ১২টা থেকে মঙ্গলবার বেলা ১২টা পর্যন্ত গত ২৪ ঘণ্টায় বিভাগের মধ্যে খুলনায় সর্বোচ্চ ৮ জনের মৃত্যু হয়েছে। এছাড়া যশোর ও কুষ্টিয়ায় ৭জন করে, ঝিনাইদহে ৪ জন, মেহেরপুরে ৩ জন, মাগুরা ও চুয়াডাঙ্গায় একজন করে মারা গেছে।

খুলনা বিভাগের মধ্যে প্রথম করোনা রোগী শনাক্ত হয় চুয়াডাঙ্গায় গত বছরের ১৯ মার্চ। করোনা সংক্রমণের শুরু থেকে মঙ্গলবার বেলা ১২টা পর্যন্ত বিভাগের ১০ জেলায় মোট শনাক্ত হয়েছে ৯৬ হাজার ১৩১ জন। করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে ২ হাজার ৪৮৫ জন। এছাড়া সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ৭২ হাজার ৮৭২ জন।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত