আজ - বৃহস্পতিবার, ২৪শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে রবিউস সানি, ১৪৪৬ হিজরি, (হেমন্তকাল), সময় - রাত ১২:২৭

গদখালী বাস ট্রাক মুখোমুখি ধাক্কায় আহত ২৮ জন।

যশোর ঝিকরগাছা উপজেলার গদখালী কালী মন্দিরের সামনে যশোর-বেনাপোল মহাসড়কের উপর যাত্রীবাহী বাস ও গরু ভর্তি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখি সংঘর্ষ হয়। এ ঘটনায় প্রায় ২৫জন আহত হয়েছে বলে জানা গেছে।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে যানা যায়, মঙ্গলবার বিকাল ৪টা ১৫ মিনিটের সময় উপজেলার ৪নং গদখালী ইউনিয়নের গদখালী কালী মন্দিরের সামনে যশোর-বেনাপোল মহাসড়কের উপর যশোর থেকে ছেড়ে আসা সাতক্ষীরাগামী মিতা পরিবহন (সাতক্ষীরা জ ১১-০০৭৯) নামক যাত্রীবাহী বাস ও বিপরীত দিক থেকে আসা যশোরগামী গরু ভর্তি ট্রাক (যশোর ট ১১-১৩১৩) নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখি সংঘর্ষ হয়েছে। ঘটনার বিষয়ে তথ্য পাওয়া মাত্রই ফায়ার সার্ভিস, থানা পুলিশ ও নাভারণ হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে অহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। তবে এ ঘটনায় অজ্ঞাত বাস ড্রাইভার, শার্শা উপজেলার বাঁগআচড়া সাতমাইল গ্রামের অহেদ আলীর ছেলে কিতাব হোসেন (৪৫) ট্রাকের ড্রাইভার ও খুলনার তেরখাদা গ্রামের আব্দুল মালেক শেখের ছেলে পিরু শেখ (৫০) বাসের যাত্রীদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। বর্তমানে তাদের অবস্থার অবনতি হওয়ার কারণে উন্নত চিকিৎসার জন্য ঢাকাতে রেফার্ড করা হয়েছে বলে জানা গেছে।

নাভারণ হাইওয়ে থানা পুলিশের অফিসার ইনচার্জ রোকনুজ্জামান বলেন, গদখালীতে যাত্রীবাহী বাস ও গরু ভর্তি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখি সংঘর্ষ হয়। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। আহতরা প্রায় সবাই প্রাথমিক চিকিৎসা নিয়ে চালে গেছে কিন্তু বাস-ট্রাকের ড্রাইভারের ও যাত্রীদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ফায়ার সার্ভিসের গাড়িতে করে যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

আরো সংবাদ