আজ - শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - দুপুর ১:৪২

জীবন দে অথবা টাকা বা মোবাইল! সন্ত্রাসী হামলার পর মামলা! প্রধান আসামি রাজু।

খান জাহান আলী 24/7 নিউজ: যশোর সদর উপজেলার নরেন্দ্রপুরের রূপদিয়া বাজারের পশ্চিম পাশে ধান হাটে বুধবার ঘটে যাওয়া ছিনতাই ও মারপিটের জের ধরে রাজু আহমেদ (হিরো রাজু) কে প্রধান আসামি করে একটি মামলা হয়েছে। বিভিন্ন সূত্রে জানা যায় ঐদিন রাজু দাড়িয়ে থেকে একদল সন্ত্রাসীকে (দেশীয় অস্ত্র সহ) মোর্তজাদের ওপর অতর্কিত হামলা চালিয়েছে। এসময় কয়েকজনকে ছুরিকাঘাত করে জানে মেরে দেওয়ার চেষ্টা করেছে ঐ সন্ত্রাসী দলটি। একপর্যায়ে মোর্তজার সাথে থাকা সবাইকে ঘিরে ধরে রাজু, পিন্টু, সোহেল,সুমন,সোয়েব,তন্ময় সহ মাক্স পরে থাকা প্রায় ১৫ জন। প্রথমে চক্রাকারে মারধর করে পরে প্রত্যেকের পকেটে থাকা নগদ টাকা, স্বর্ণঅলংকার এবং মোবাইল ফোন হাতিয়ে নেয় তারা।

এরপর গত শুক্রবার রাতে বি এম মোর্তজা  বাদী হয়ে কোতোয়ালি থানায় একটি মামলা করেছেন। রুপদিয়া বাজারের  নারকেল হাট এলাকায় সন্ত্রাসীদের হামলার শিকার হয়েছেন বলে মামলায় অভিযোগ করেন তিনি।  হামলায় তার সাথে থাকা আরো ৭ জন গুরুতর আহত হয়েছেন  ও তাদের কাছ থেকে নগদ টাকা মোবাইল ও স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়া হয়েছে দাবি করে মামলায়  ১১ জনকে আসামি করা হয়েছে।  যশোর সদর উপজেলার জিরাট গ্রামের বর্তমানে তফসীডাঙ্গা বিদ্যুৎ অফিস এলাকার মৃত কওছার ড্রাইভারের ছেলে রাজু আহম্মেদকে এ মামলায় প্রধান আসামি করা হয়েছে। এছাড়া  চাউলিয়া গ্রামের সুরফ গাজীর ছেলে সাগর গাজী, গোপাল পুর গ্রামের আজিজারের ছেলে পিন্টু, চাউলিয়া গ্রামের সিদ্দিক হোসেনের ছেলে সোহেল,নরেন্দ্রপুরের দবির হোসেনের ছেলে সুমন, শাখারী গাতী গ্রামের মোখারফের ছেলে হাসান, শেখ সিদ্দিকের ছেলে শহিদুল ইসলাম, শাখারীগাতী রাস্তার মাথার মোয়েব, মথুরাপুর গ্রামের কাঞ্চনের ছেলে লালন রিয়াজ, গোপালপুর হাসানের ছেলে তন্ময় ও পদ্মবিলা গ্রামের মফিজুরের ছেলে রায়হানসহ অজ্ঞাতনামা আরো ৬/৭ জনকে আসামি করেছেন তিনি।

মোর্তজার ভাষ্য, আসামিরা এলাকায় অপরাধ মূলক কর্মকান্ডের সাথে জড়িত। অপরাধীদের অপরাধমূলক কর্মকান্ড থেকে বিরত থাকতে বলায় গত ২১ অক্টোবর সন্ধ্যা রাত ৭ টায় মর্তুজাসহ তার সহযোগী শাহীন আলম, সোহাগ সাহা, আরমান,রানা, রাজিব,নয়ন,হৃদয় সদর উপজেলার রুপদিয়া বাজারস্থ নারকেল হাট নামকস্থানে অবস্থান কালে রাজু আহম্মেদের হুকুমে আসামীরা আক্রমন শুরু করে। এ সময় নগদ ৯৪ হাজার ৫শ’ টাকা ৭৫ হাজার টাকা পরিমানের এক ভোরি স্বর্ণের চেইন ও ৩০ হাজার টাকা মূল্যের দু’টি মোবাইল ফোন কেড়ে নেয় আসামিরা।  সম্প্রতি জনির উপর হামলাকে কেন্দ্র করে  রুপদিয়া, রাজারহাট,মুড়লি সহ আশপাশের এলাকায় উত্তেজনা বিরাজ করছে। চলছে মামলা পাল্টা মামলা । এমতাবস্তায় যেকোনো সময় বড় ধরণের দূর্ঘটনার আশঙ্কাও করছেন কেউ কেউ। বিষয়টি নিয়ে  প্রশাসনের উর্দ্বোতন মহলে হস্তক্ষেপ কামনা করছেন সবাই।

আরো সংবাদ