আজ - শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - দুপুর ১২:৫৬

ডুমুরিয়ায় রোডে গেলো ২টি প্রান।

খুলনায় প্রাইভেটকার ও বাসের সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় ২০ জন আহত হয়েছেন। শনিবার (২৯ জুলাই) বেলা ১১টার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের ডুমুরিয়া উপজেলার মেছাঘোনা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্য একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন মাদারীপুর জেলার বাসিন্দা বেবী বেগম। এখন পর্যন্ত নিহত অন্য ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আহত ১০ জনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে এবং ১০ জনকে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ডুমুরিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ কনি মিয়া বলেন, খুলনা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাসের সঙ্গে সাতক্ষীরা থেকে ছেড়ে আসা একটি প্রাইভেটকারের সংঘর্ষ হয়। এতে বাস উল্টে যায় এবং প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে যায়। এ ঘটনায় ২২ জন হতাহত হন। খবর পেয়ে দ্রুত হতাহতদের উদ্ধার করা হয়েছে। ফায়ার সার্ভিস স্থানীয় জনতার সহযোগিতায় তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও খুলনা মেডিকেল হাসপাতালে নেয়। এ ঘটনা দুজন নিহত হয়েছেন।

আরো সংবাদ