আজ - শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - বিকাল ৪:৪৯

দূর্বৃত্তদের ছুড়ে দেয়া গরম পানিতে ঝলসে গেছে ২০ মাসের শিশু

বাগেরহাটের মোরেলগঞ্জে এক কলেজ ছাত্রীকে অপহরনের চেষ্টায় ওই ছাত্রীর বসতবাড়িতে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এ সময় দুবৃর্ত্তদের ছুড়া গরম পানিতে জোনায়েদ নামের ২০ মাসের শিশুর পিঠ ঝলসে গুরুত্বর আহত হয়েছে। আহত ওই শিশুপুত্রকে মোরেলগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মোরেলগঞ্জ থানায় কলেজ ছাত্রীর মা রহিমা বেগম বাদি হয়ে সাইফুল ইসলাম মৃধাকে প্রধান আসামি করে ৫ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছে।

মামলা নং-১৮, তারিখ-১৯.৮.২০১৯। পুলিশ এ ঘটনায় সাইফুল মৃধা(২৪), তার পিতা মন্টু মৃধা( ৪৮), ইউপি সদস্য সাইদুল ইসলাম খান(৩৯)কে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করছে। পুলিশ জানায়, ঘটনারদিন রবিবার সন্ধ্যা সাড়ে ৭টায় জিউধরা ইউনিয়নের সোনাতলা গ্রামের হাবিবুর রহমান হাওলাদারের মেয়ে দক্ষিণ বাংলা কলেজের এইচ এস সি ২য় বর্ষের ছাত্রী শিউলি আক্তার (১৬)কে একই গ্রামের মন্টু মৃধার ছেলে সাইফুল ইসলাম মৃধা ৬ আগষ্ট তার বাড়ির সামনে থেকে জোরপূর্বক তুলে নিয়ে যায়। কিছুদিন পরে আবার তার বাড়িতে ফিরিয়ে দেয় ওই ছাত্রীকে।

ঘটনারদিন রবিবার সন্ধ্যায় পুণরায় ওই মেয়েকে সাইফুলসহ ২০/৩০ জনের একটি সংঘবদ্ধ দল তুলে আনতে যায়। এ সময় বাড়ির লোকজনের ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে আসে পরে হামলাকারিরা পালিয়ে যায়। এ হামলাকারিদের ছুড়ে মারা গরম পানিতে হাবিবুর রহমানের নাতি জোনায়েদের শরীরের বিভিন্ন স্থানে গরম পানিতে ঝলসে যায়। স্থানীয়রা তাৎক্ষনিক থানা পুলিশকে সংবাদ দিলে পুলিশ কলেজ ছাত্রী শিউলি আক্তারকে উদ্ধার করে। আহত শিশুকে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরন করেন। এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ কেএম আজিজুল ইসলাম বলেন, কলেজ ছাত্রীর অপহরনের ঘটনায় ভিকটিমকে উদ্ধার করা হয়েছে। এজাহার নামীয় ৫ জনের মধ্যে ইতোমধ্যে ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদেরকেও গ্রেফতারের চেষ্টা চলছে।

আরো সংবাদ