আজ - বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সন্ধ্যা ৭:২০

নানা কর্মসূচিতে সাংবাদিক শামছুর রহমান কেবলের হত্যাবার্ষিকী পালন

নিজস্ব প্রতিবেদকঃ নানা কর্মসূচির মধ্য দিয়ে যশোরে পালন করা হয়েছে প্রথিতযশা সাংবাদিক শামছুর রহমান কেবলের ২১তম হত্যাবার্ষিকী। হত্যার বিচারের দাবি জানিয়ে কর্মসূচির মধ্য ছিল কালো ব্যাজ ধারণ, শোক পদযাত্রা, সমাধিস্থলে পুষ্পার্ঘ্য অর্পণ ও নিহতের আত্মার শান্তি কামনায় দোয়া। শুক্রবার সকালে এ কর্মসূচি পালিত হয়।

কর্মসূচি পালনের লক্ষ্যে প্রেসক্লাব যশোর প্রাঙ্গণে সাংবাদিকরা উপস্থিত হয়ে কালো ব্যাজ ধারণ করেন। পরে শোক পদযাত্রা করে যশোর কারবালা কবরস্থানে গিয়ে তার কবরে পুষ্পার্ঘ্য অর্পণ করেন।

এ সময় পুষ্পার্ঘ্য অর্পণ করেন সভাপতি জাহিদ হাসান টুকুনের নেতৃত্বে প্রেসক্লাব যশোর, সভাপতি মুক্তিযোদ্ধা একরাম উদ দ্দৌলা ও সাধারণ সম্পাদক মবিনুল ইসলাম মবিনের নেতৃত্বে যশোর সংবাদপত্র পরিষদ, সভাপতি ফারাজী সাইদ আহমেদ বুলবুল ও সাধারণ সম্পাদক এইচ আর তুহিনের নেতৃত্বে যশোর সাংবাদিক ইউনিয়ন, সভাপতি এম আইয়ুব ও সাধারণ সম্পাদক আকরামুজ্জামানের নেতৃত্বে সাংবাদিক ইউনিয়ন যশোর, সভাপতি শেখ দিনু আহম্মেদের নেতৃত্বে যশোর জেলা সাংবাদিক ইউনিয়ন, সভাপতি মুনিরুজ্জামান মনিরে নেতৃত্বে ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন যশোর ও দৈনিক স্পন্দন পরিবার। পুষ্পার্ঘ্য অর্পণের পরে শহিদ সাংবাদিক শামছুর রহমান কেবলের রুহের শান্তি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়। এছাড়া সাংবাদিক সংগঠন ৬টির সাবেক নেতৃবৃন্দসহ বিভিন্ন পত্রিকা ও মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

আরো সংবাদ