আজ - বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ১১:২৬

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নত সমৃদ্ধ রাষ্ট্রে পরিণত করেছেন – এস এম কামাল হোসেন

মাগফেরাতের দশক ১২ রমজান ১ বৈশাখ শুভ নববর্ষ ১৪২৯।বঙ্গবন্ধুর আদর্শের রাজপথের সাহসী যোদ্ধা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিশ্বস্ত সংগঠক বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জননেতা এস এম কামাল হোসেন খুলনার সাংবাদিক সুধীজনদের সম্মানার্থে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেন। খুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক সহ নেতৃবৃন্দখুলনা প্রেসক্লাব,খুলনা সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দসহ বিভিন্ন পত্রিকার সম্পাদক ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। জননেতা এসএম কামাল হোসেন বাংলাদেশের উন্নয়নের সফল রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া প্রার্থনা করেন। তিনি বলেন জননেত্রী শেখ হাসিনা আজ বাংলাদেশকে একটি উন্নত সমৃদ্ধ বাংলাদেশে রূপান্তিত করেছেন। সর্বক্ষেত্রে তিনি উন্নয়নের ছাপ রেখেছেন। এসএম কামাল হোসেন সকলকে নতুন বছরের শুভেচ্ছা জানান এবং বলেন এ বছরটি বাংলাদেশের সকল মেগা প্রকল্প বাস্তবায়নের বছর হিসেবে উল্লেখ করেন।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৭৫ সালের ১৫ ই আগস্টের সকল শহীদ , মহান মুক্তিযুদ্ধের বীর শহীদদের রুহের মাগফেরাত কামনা খুলনার নিহত সকল সাংবাদিকদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করেন।

আরো সংবাদ