আজ - রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - দুপুর ১:২২

বাগআঁচড়ার সাবেক চেয়ারম্যান বকুলের বাধা,নিহত সজিবের ইজিবাইক ক্রেতাকে আটকাতে পারলোনা ডিবি।

বেনাপোলে জবাই করে যুবক হত্যাকান্ডের শিকার চালক সজিবের ইজিবাইক উদ্ধার করতে গিয়ে বাধার মুখে পড়ে যশোর জেলা ডিবি পুলিশ। ওই এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও ইজিবাইক চোরাচালান চক্রের হোতা আলামিনকে ধরতে গিয়ে যশোর জেলা ডিবি পুলিশ এই বাধার মুখে পড়ে বলে অভিযোগ উঠেছে। বাগআচড়া ইউপি সাবেক চেয়ারম্যান ইলিয়াস কবির বকুলের নেতৃত্বে চিহ্নিত সন্ত্রাসী চোরাকারবারি রা বাধা প্রদান করে।ঘটনাটি ঘটেছে বুধবার রাতে শার্শার বাগআঁচড়ায় ময়ুরী সিনেমা হলের সামনে।

গত বুধবার রাতে ডিবির একটি টিম বেনাপোলের ইজিবাইক চালক সজিব হত্যার ঘটনায় জড়িত তিন আসামিকে নিয়ে বাগআঁচড়ার ময়ুরী সিনেমা হলের সামনে যায়। ওইসময় তাদেরকে গাড়ি থেকে বের করে আনে ডিবি। ছিনতায়কারী তিনজনই শত শত জনতার সামনেই জানায় স্থানীয় মিলনের মাধ্যমে সজিবের ইজিবাইকটি বিক্রি করেছে আলামিনের কাছে। তখন আলামিন ময়ুরী হলের মধ্যেই অবস্থান করছিল। ডিবি পুলিশ আলামিনের কাছে যাওয়ার আগেই সেখানে দলবল নিয়ে হাজির হন বহুল আলোচিত গডফাদার একাধিক মামলার আসামী সাবেক চেয়ারম্যান বকুল। তিনি আলামিনের পক্ষ নিয়ে তাকে গ্রেফতারে বাধা সৃস্টি ও ডিবি পুলিশের সদস্যদের দেখে নেওয়ার হুমকি দেয়। ইজিবাইক উদ্ধারে ডিবি পুলিশের সদস্যদের হলের ভেতরে প্রবেশে কেবল বাধা না, বকুলের লোকজন ডিবির পুরো টিমকে ঘিরে রেখে আলামিনকে হল থেকে পালিয়ে যেতে সহায়তা করে। ওইসময় তর্কবিতর্ক হয় ডিবির কর্মকর্তা ও বকুলের সাথে। বকুল ডিবিকে বলেন, আপনাদের ইজিবাইক দরকার ইজিবাইক এনে দিচ্ছি। একপর্যায়ে আলামিন চক্রের আরেক সদস্য জাহাঙ্গীরকে নিহত সজিবের ইজিবাইকসহ হাজির করা হয়।

স্থানীয়রা জানিয়েছে, শার্শা এলাকার মুর্তিমান আতংক গডফাদার বকুলের নেতৃত্বে আলামিন ওই এলাকায় এমন অপরাধ নেই যা করে না। প্রভাবশালী মহলের ছত্রছায়ায় থেকে সে সব ধরনের অপকর্ম করে বেড়ায় বলে স্থানীয়রা জানিয়েছেন। আলামিন গডফাদার সাবেক চেয়ারম্যান বকুলের ঘনিষ্ট হওয়ায় তার বিরুদ্ধে কেউই কথা বলার সাহস পায় না।
এ বিষয়ে অভিযানে থাকা ডিবির এসআই মফিজুল ইসলাম বলেন, তার সাথে যে ব্যবহার করা হয়েছে তা অপ্রত্যাশিত। একজন সাবেক চেয়ারম্যান হয়ে এমনটি তার কাছ থেকে আশা করা যায় না। বিষয়টি তিনি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছেন। এরবাইরে তার কিছুই বলার নেই বলে মন্তব্য করেন মোঃ মফিজুল।
এ বিষয়ে সাবেক চেয়ারম্যান ইলিয়াস কবির বকুলের বক্তব্য নিতে তার মোবাইলে একাধিকবার কল করলেও তিনি তা রিসিভ করেননি।

আরো সংবাদ