আজ - শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ৮:২৪

বিএনপি-যুবলীগের সমাবেশ, ১৪৪ ধারা জারি

ফেনীতে বিএনপি ও যুবলীগের পাল্টাপাল্টি সমাবেশ আহ্বান। ফেনীর ওয়াপদা মাঠে আজ (বুধবার) দুপুরে উভয় পক্ষের সমাবেশ হওয়ার কথা রয়েছে। বিষয়টিকে কেন্দ্র করে আইন-শৃঙ্খলার অবনতির আশঙ্কায় ওই এলাকায় সব ধরনের সভা-সমাবেশ বন্ধে ১৪৪ ধারা জারি করেছে জেলা প্রশাসন।

মঙ্গলবার রাতে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন ফেনী জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসান। তিনি বলেন, শহরের শহীদ শহীদুল্লা কায়সার সড়কের ওয়াপদা মাঠে মঙ্গলবার বিএনপিকে সমাবেশ করার অনুমতি দেয়া হয়। কিন্তু তারা তা স্থগিত করে। বুধবার বেলা ২টায় সমাবেশ করার জন্য আবার আবেদন করে তারা। প্রায় একই সময় জেলা যুবলীগের পক্ষ থেকে একই মাঠে সমাবেশ করতে চেয়ে আবেদন করা হয়েছে।

“কাউকে অনুমতি দেয়া হয়নি। আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশঙ্কায় ওই এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে।” বুধবার সকাল ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত ফেনী শহর ও পৌর এলাকায় ১৪৪ ধারা জারি থাকবে বলে জানানো হয় আদেশে। এ সময়ের মধ্যে ওই এলাকায় কোনো প্রকার সভা-সমাবেশ বা জনসমাগম করা হবে আইন-বিরুদ্ধ।

 

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত