আজ - বৃহস্পতিবার, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১লা জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সন্ধ্যা ৭:১০

মসজিদে আওয়ামীলীগ নেতাকে হত্যা।

খুলনার দিঘলিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান জাকির হত্যা মামলার আসামি আওয়ামী লীগ নেতা শেখ আনসার আলীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার জুমার নামাজ শেষে মসজিদ থেকে বের হওয়ার পর দুর্বৃত্তরা তাঁকে গুলি করে হত্যা করে।

পুলিশ জানায়, নিহত শেখ আনসার আলী দিঘলিয়া উপজেলার আওয়ামী লীগের সাবেক সাংস্কৃতিক সম্পাদক। তিনি দীর্ঘদিন নগরীর খানজাহান আলী থানার শিরোমনি এলাকায় বসবাস করতেন। খুলনার দিঘলিয়া উপজেলার বারাকপুর ইউপি চেয়ারম্যান জাকির হত্যা মামলার তিনি আসামি।

নগরীর খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ওসি বলেন, জুমার নামাজ শেষে বাড়ি ফিরছিল আনসার আলী। এ সময় নগরীর খানজাহান আলী থানাধীন শিরোমনি এলাকার লিন্ডা ক্লিনিকের সামনে দুর্বৃত্তরা তাঁকে পর পর তিনটি গুলি করে পালিয়ে যায়।

ওসি আরও জানান, দুর্বৃত্তরা আনসার আলীকে গুলি করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। তাঁর শরীরে পরপর তিনটি গুলি করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মরদেহ উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সন্ধ্যায় এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি।

 

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত