আজ - শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ৬:১২

যশোরে জমিজমা সংক্রান্তে কু,পিয়ে হ,ত্যা।

যশোরের ঝিকরগাছায় জমিজমা বিরোধে কামরুল ইসলাম (৪৫) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার শংকরপুর ছোট পোদাউলিয়া গ্রামে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। এঘটনায় চাচাতো ভাই আতাউর রহমান (৪০) ও তার স্ত্রী আনোয়ারা খাতুন (৬৮) আহত গুরুতর আহত হয়েছেন। আহতরা যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি আছেন।

হাসপাতালে চিকিৎসাধীন আহত আতাউর জানান, কামরুলের সাথে একই এলাকার ওসমান আলী ও আলী হোসেনের জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। তারই জেরে সন্ধ্যায় তারা পূর্ব পরিকল্পিত ভাবে কামরুলের বাড়িতে ঢুকে তাকে কুপিয়ে জখম করে। এসময় চাচাতো ভাই আতাউর ও ভাবী আনোয়ারা এগিয়ে গেলে তাদেরও কুপিয়ে জখম করে। স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শুভাশিষ রায় পরীক্ষা নিরিক্ষা করে কামরুলকে মৃত ঘোষণা করেন। বাকি দুইজনকে হাসপাতালে ভর্তি আছে।

ঝিকরগাছা থানার ওসি সুমন ভক্ত জানান, জমি জায়গায় সংক্রান্ত বিরোধে একজন হত্যা হযেছে ও দুইজনকে আহত করার খবর পেয়ে পুলিশের একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। হত্যায় জড়িতরা পালিয়ে গেছে। তাদের আটকের চেষ্টা চালানো হচ্ছে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত