আজ - বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি, (বসন্তকাল), সময় - রাত ১০:২২

যশোরে ব্যারিস্টার মইনুলের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা!

ডেস্করিপোর্ট: সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেনের বিরুদ্ধে যশোরে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত।

একাত্তর টেলিভিশনের টকশোতে সাংবাদিক মাসুদা ভাট্টিকে ‘চরিত্রহীন’বলায় যশোরে ব্যারিস্টার মইনুল হোসেনের নামে ৯ কোটি টাকার মানিহানির মামলা করা হয়। রোববার জাতীয় মহিলা সংস্থা যশোরের চেয়ারম্যান লাইজু জামান বাদী হয়ে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আকরাম হোসেনের আদালতে মামলাটি করেন।

বিচারক অভিযোগটি আমলে নিয়ে ব্যারিস্টার মইনুল হোসেনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির নির্দেশ দিয়েছেন।

মামলার আইনজীবী ইদ্রিস আলী জানান, ব্যারিস্টার মইনুল হোসেন গত ১৬ অক্টোবর বেসরকারি টেলিভিশন ৭১টিভির একটি টকশোতে নারী সাংবাদিক মাসুদা ভাট্টিকে চরিত্রহীন বলেন। যার মাধ্যমে তিনি সারাদেশের নারী সমাজকে হেয় প্রতিপন্ন করেছেন। এতে মামলার বাদী একজন নারী নেত্রী হিসেবে অসম্মানিত বোধ করছেন এবং ক্ষুব্ধ হয়েছেন। যে কারণে তিনি ৯ কোটি টাকার মানহানির মামলা দায়ের করেছেন। বিচারক অভিযোগটি আমলে নিয়ে ব্যারিস্টার মইনুল হোসেনের নামে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন।

মামলার বাদী লাইজু জামান জানান, কেউ যাতে কোনও নারীকে অসম্মান করতে সাহস না পায় সেজন্য তিনি বিচারের দাবিতে এ মামলা করেছেন।

অপরদিকে রোববার রাজশাহীর সিএমএম আদালতে ব্যারিস্টার মইনুল হোসেনের বিরুদ্ধে মানহানির মামলা করা হয়েছে। সকালে রাজশাহী জেলা সিএমএম আদালতে মামলা করেন রাজশাহী মহানগর যুব মহিলা লীগের সহ-সভাপতি জাকিয়া পারভিন স্বপ্না।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত