আজ - রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - দুপুর ২:২৭

যশোর ডিবি পুলিশের অভিযানে চোর চক্রের ৪ সদস্য আটক।

গত ৬ ডিসেম্বর যশোর আরবপুর খোলাডাঙ্গা এলাকার জনৈক মহিবুর রহমানের বাসা থেকে অজ্ঞাতনামা চোর গ্রীল কেটে দরজা ভেঙ্গে ৫ ভরি স্বর্ণালংকার, ল্যাপটপ, মোবাইল, ঘড়ি, কাপড়, নগদ টাকাসহ মোট ৮ লক্ষ টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। এই ঘটনায় মহিবুর রহমান বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় এজাহার দায়ের করেন।
আরবপুরে দুর্ধষ চুরির ঘটনা ছাড়াও যশোর শহর ও আশপাশে একাধিক চুরির ঘটনার তদন্তে নামে ডিবি’র এলআইসি টিম। এলআইসি টিমের এসআই মফিজুল ইসলাম, পিপিএম এর নেতৃত্বে একটি টিম গত ১১ই জানুয়ারি রাতে পুলেরহাট, চাচড়া এলাকায় অভিযান পরিচালনা করে।চোর চক্রের ৪ সদস্য রাকীন হোসেন,ইসমাইল হোসেন,মহনা ও ফিরোজ হোসেন গ্রেফতার করে।চোর চক্রের হেফাজত থেকে মোবাইল ফোন, ঘড়ি, ল্যাপটপ, আয়রন, কাপড় চোপড় এবং চৌধুরী টাওয়ারের মর্জিনা জুয়েলার্স থেকে ২ ভরি ৯ আনা, ৫ রতি ৩ পয়েন্ট স্বর্ণালংকার উদ্ধার করে।

গ্রেফতারকৃতদের মধ্যে ২ জন জুয়েলার্স দোকানের মালিক ফিরোজ ও চোর চক্রের রবিউল এর স্ত্রী মহনা ওরফে রচনা বিজ্ঞ আদালতে দায় স্বীকার কাঃবিঃ ১৬৪ ধারা মোতাবেক স্বীকারোক্তিমুলক জবানবন্দি প্রদান করে। জানা যায়, বাদী মহিবুর পটুয়াখালী কুয়াকাটায় বেড়াতে গেলে সেই সুযোগে চোর চক্রের রবিউল ইসলাম ওরফে রবি, রাফীন, শাকিল ও ইসমাইল যোগসাজসে বাদীর বাসার তালা ভেঙ্গে প্রবেশ করে চুরি সংঘটন করে। রবিউল ইসলাম ওরফে রবি এবং রাফীন গত ১০/১/২০২৪ তারিখ রাতে মনিরামপুর এলাকায় চুরি করতে গিয়ে হাতে নাতে ধরা পড়ে। বর্তমানে তারা জেল হাজতে আছে।

আরো সংবাদ