আজ - শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি, (বসন্তকাল), সময় - সকাল ১০:৪১

রাঙ্গামাটি গ্যারেজের সেই কারখানার মাটি খুঁড়ে এবার অস্ত্রের সরঞ্জাম উদ্ধার

যশোরের রাঙ্গামাটি গ্যারেজ এলাকার সেই অস্ত্রের কারখানার মাটির নিচ থেকে এবার অস্ত্র তৈরীর বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করেছে ডিবি পুলিশ। আটক দুই আসামিকে রিমান্ডে জিজ্ঞাসাবাদে এ তথ্য পেয়ে শুক্রবার রাত ১১টার পর অভিযান চালিয়ে একটি পিস্তলের লোহার বডি, ফায়ারিং পিন সংযুক্ত একটি  পিস্তলের স্লাইড,  দুইটি  পিস্তলের ব্যারেল,  দুইটি  পিস্তলের ট্রিগার দুইটি ,দুইটি ম্যাগজিন, একটি  হেমার ও দুইটি স্প্রিং উদ্ধার করা হয় । বিষয়টি নিশ্চিত করেছেন ডিবির ওসি রুপন কুমার সরকার।

 

তিনি আরও জানান, গত  ২১ অক্টোবর রাতে  শহরের রাঙ্গামাটি গ্যারেজ এলাকার বিসমিল্লাহ ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ এ তারা অভিযান চালিয়ে বিপুল পরিমান দেশীয় তৈরী অস্ত্র ও সরঞ্জাম উদ্ধার করা হয়। একই সাথে তিন  কারিগরকে আটক করা হয়। এ ঘটনায় মামলা হয়।  আটক তিন আসামির মধ্যে দুই আসামি বেজপাড়া আকবরের মোড়ের এলাহী বক্সের ছেলে আব্দুল আজিজ ও বাহাদুরপুর মধ্যপাড়ার আহম্মদ আলীর ছেলে কুদ্দুস আলীকে আদালতের নির্দেশে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করেন মামলার তদন্ত কর্মকর্তা ডিবির এসআই সোলাইমান আক্কাস। জিজ্ঞাসাবাদের তারা জানায়, প্রতিষ্ঠানের ভেতরে মাটির নিচে গর্ত করে আরও সরঞ্জাম রাখা আছে। পরে শুক্রবার রাতে ওই সরঞ্জাম ডিবি পুলিশ উদ্ধার করে।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা ডিবির এসআই সোলাইমান আক্কাস জানান, অস্ত্রের উৎস ও এ ঘটনার সাথে জড়িতদের ধরতে অনুসন্ধান অব্যাহত রয়েছেন।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত