আজ - বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - দুপুর ১:০৮

সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষিকা নিহত।

প্রতিনিধি: চোখের চিকিৎসা নিতে গিয়ে স্কুল শিক্ষক প্রীতিলতা বিশ্বাস (৫৩) মোটরসাইকেল দুর্ঘটনা নিহত হয়েছেন। তিনি পাইকগাছা উপজেলার গড়ইখালী ইউপি’র দক্ষিণ বাইনবাড়ীয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও বাইনবাড়ীয়ার তাপস কান্তি মন্ডলের স্ত্রী। প্রীতিলতা ২ কন্যা সন্তানের জননী।

নিহতের পরিবার সূত্র জানায়, রোববার সকালে খুলনা থেকে প্রীতিলতা চোখের চিকিৎসার জন্য জামাইয়ের মোটরসাকেলে কুদির বটতলার উদ্দেশ্যে রওনা দেন। বেলা ৯ টার দিকে রুপসা সেতুতে উঠার আগের মোড়ে পৌছালে পিছন থেকে একটি পরিবহন ধাক্কা দিলে চালক জামাতা ছিটকে পড়ে আহত হয় এবং পরিবহনের চাকায় পিষ্ট হয়ে শিক্ষক প্রীতিলতা নিহত হন।

বিদ্যালয় প্রধান শিক্ষক প্রিয়নাথ মন্ডল জানান, বৃহস্পতিবার চোখের চিকিৎসা করানোর কথা বলে সহকারী শিক্ষক প্রীতিলতা ছুটি নিয়ে খুলনায় চলে যান। পরে তার মৃত্যু হয়েছে বলে জানতে পেরেছি। চোখের চিকিৎসা করতে গিয়ে শেষ পর্যন্ত লাশ হয়ে গ্রামে ফিরল। এদিকে সহকারী এ শিক্ষকের অকাল মৃত্যুতে উপজেলা শিক্ষা অফিসার বিদ্যুৎ রঞ্জন সাহা,  উপজেলা সহকারী শিক্ষা অফিসারবৃন্দ, প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকরা প্রীতিলতার আত্মার শান্তি কামনা করে ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে শোক বিবৃতি দিয়েছেন।

আরো সংবাদ