আজ - রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সন্ধ্যা ৭:২১

বাড়িভাড়া দিতে না পারায় পোশাক শ্রমিককে গণধর্ষণ, বাড়িওয়ালা গ্রেপ্তার

ওয়ালিউল হাসনাত।। বাড়িভাড়া দিতে না পারায় এক পোশাক শ্রমিক গণধর্ষণের শিকার হয়েছেন। ঘটনায় জড়িত থাকায় অভিযোগে বাড়ির মালিককে গ্রেপ্তার করেছে পুলিশ

ঢাকার আশুলিয়ায় বাড়ি ভাড়া না দিতে পাড়ায় এক পোশাক শ্রমিক গণধর্ষণের শিকার হয়ে বাড়িওয়ালার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন। ঘটনায় জড়িত থাকার অভিযোগে বাড়িওয়ালাকে আটক করেছে পুলিশ।

এ ঘটনায় আজ বুধবার রাতে (১৫ই জানুয়ারি) অজ্ঞাতনামা ৩ জনসহ আটক বাড়িওয়ালা কালামকে আসামি করে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের হয়েছে। আটককৃত মো. কালাম আশুলিয়ার মধ্য গাজীরচটের বাসিন্ধা।

অভিযোগ সূত্রে জানা যায়, আশুলিয়ায় এলাকায় এক কক্ষ ভাড়া নিয়ে বসবাস করতে ওই ও তার স্বামী। নির্যাতনের শিকার হওয়া ওই আশুলিয়াতে একটি পোশাক কারখানায় কাজ করেন। তার স্বামী পেশায় বাসচালক। বকেয়া বাড়ি ভাড়া নিয়ে বাড়িওয়ালার সঙ্গে কথা কাটা-কাটি হয় ভুক্তভোগী ওই নারীর। নারী পোশাক শ্রমিক বাড়ওয়ালে জানান তার কারখানা থেকে এখনও বেতন দেয়া হয়নি। বেতন পেলেই তিনি বাড়ি ভাড়া পরিশোধ করবেন। এর জের ধরে গতকাল রাত সাড়ে ১১টার দিকে বাড়িওয়ালা মো. কালাম তার তিন সহযোগীসহ ওই নারী পোশাক শ্রমিকের ঘরে জোরপূর্বক প্রবেশ করে গণধর্ষণ করে। এ সময়, তার গলায় থাকা স্বর্ণালঙ্কার ছিনিয়ে নিয়ে যায় অভিযুক্তরা।

পুলিশ জানায়, ভুক্তভোগী নারীর লিখিত অভিযোগের প্রেক্ষিতে অভিযুক্ত বাড়ির মালিক মো কালামকে আটক করা হয়েছে। ঘটনায় জড়িত বাকিদের গ্রেপ্তারে করতে অভিযান চলছে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত