আজ - শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি, (হেমন্তকাল), সময় - রাত ৮:৩৬

শাহারুল ইসলামের মাসব্যাপী দোয়া মাহফিল ও খাদ্য সহায়তা বিতরণের ৯ম দিন চলমান

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের ৪৫তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আরবপুর ইউনিয়নে মাসব্যাপী দোয়া মাহফিল ও খাদ্য সহায়তা বিতরণের কর্মসূচি চলমান র‌য়ে‌ছে ।

তারই ধারাবা‌হিকতায় আজ ৯ আগষ্ট রবিবার সকাল ১১ টায় আরবপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডে সুজলপুর গ্রামের দাস পাড়ায় ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারকে স্মরণ করে বিশেষ দোয়া মোনাজাত করা হয়।

দোয়া শেষে  ইতিহাসের নারকীয় হত্যাকান্ডের স্বীকার বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের নিহত সকল সদস্যদের শ্রদ্ধা নিবেদন করে এক মিনিট নিরবতা পালন শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সকল শহীদের প্রতি মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল ও খাদ্য সহায়তা প্রদান করেন যশোর সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও আরবপুর ইউপি চেয়ারম্যান শাহারুল ইসলাম।

আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে যশোর সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও আরবপুর ইউপি চেয়ারম্যান শাহারুল বলেন,
আগস্টকে কেন্দ্র করে কারও কাছ থেকে টাকা বা অন্য কিছু নেওয়া যাবে না। বিশ্বব্যাপি মহামারী করোনা ভাইরাস ও বাংলাদেশের প্রায় ৩১ জেলায় বণ্যা কবলিত হওয়ায় এ বছর জাতীয় শোকের মাস আগষ্ট উপলক্ষে তবারক প্রদানের পরিবর্তে সমগ্র ইউনিয়নে মাস ব্যাপি দোয়া মাহফিল ও নিন্ম আয়ের পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করবেন বলে তিনি জানান। এসময় তিনি দোয়া শেষে ৪ নং ওয়ার্ডে সুজলপুর গ্রামের দাস পাড়ায় ১০০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেন।

আলোচনা অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি সাইফুল ইসলাম।

আজ‌কে “আরবপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডে সুজলপুর গ্রামের দাস পাড়ায়” দোয়া মাহফিল ও খাদ্য সহায়তা বিতর‌ণের সময় উপ‌স্থিত ছি‌লেন, আরবপুর ইউনিয়ন আওয়ামীলীগের ২ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ও সংরক্ষিত আসনের ইউপি সদস্য রুবিনা পারভীন চায়না, এসআইখান সদর উপজেলা কৃষকলীগ ভারপ্রাপ্ত সভাপতি, ২ নং ওয়ার্ড সাধারণ সম্পাদক আব্দুর রহিম, সাংগঠনিক সম্পাদক জাহিদ মোল্ল্যা, আওয়ামীলীগ নেতা ও ইউপি সদস্য, আশরাফুল আলম, আওয়ামীলীগ নেতা মকবুল হোসেন, রফিউদ্দিন, নুর ইসলাম নুর
মহিলা আওয়ামীলীগ নেত্রী সুমি আক্তার।
আরবপুর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম, যুবলীগ নেতা রবিউল ইসলাম মিন্টু, তফেলবাবু, নাজমুল সর্দার, ফারুক, আশরাফুল ইসলাম আশা, শুকুর আলী, সুমন, সাজু, সুমন পাটোয়ারী, মফিজুর রহমান, সোহেল রানা, শরিফ, বাদশা, রিপন গাজী সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আরো সংবাদ