আজ - বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি, (শরৎকাল), সময় - সকাল ৬:৫৪

পুলিশ সদস্যের বিরুদ্ধে বিধবা নারীর মামলা।

যশোরে বিধবা নারীকে বিয়ের কথা বলে শারীরিক সম্পর্ক করার অভিযোগে রায়হান কবির নামে একজন পুলিশ সদস্যের বিরুদ্ধে আদালতে মামলা হয়েছে। সোমবার মণিরামপুর উপজেলার রাজগঞ্জ গ্রামের একজন নারী এই মামলাটি করেছেন। বিচারক মামলাটি তদন্তপূর্বক প্রতিবেদন দাখিলের জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তাকে আদেশ দিয়েছেন।

আসামি রায়হান কবির যশোর সদরের চাঁনপাড়া পুলিশ ক্যাম্পে কর্মরত আছেন বলে মামলায় উল্লেখ করা হয়েছে। তিনি মাগুরার শালিখা উপজেলার কাতলী গ্রামের আজিবর আলীর ছেলে।
বাদী মামলায় জানিয়েছেন, ১০ বছর আগে স্বামী মৃত্যুবরণ করায় এক ছেলে ও এক মেয়ে নিয়ে দর্জির কাজ করে জীবিকা নির্বাহ করেন। মোবাইল ফোনে আসামি রায়হান কবিরের সাথে তার পরিচয় হয়। এরপর রায়হান তাকে বিয়ের প্রস্তাব দেন। কিন্তু রাজি না হওয়ায় বাদীকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে নিজেকে অবিবাহিত বলে গত ২৪ আগস্ট পাঁচ লাখ টাকা দেনমোহরে বিয়ে করেন। মাত্র ১০ দিনের সংসার করার মধ্যেই বাদীর কাছ থেকে ৫৭ হাজার টাকা হাতিয়ে নিয়েছেন আসামি। এরই মধ্যে বাদীকে স্ত্রীর মর্যাদা দিয়ে তার বাড়িতে তুলে নেওয়ার কথা বলা হয়। কিন্তু এরপর থেকে রায়হানের ব্যবহৃত মোবাইলে রিং করলে তিনি বিয়ের কথা অস্বীকার করেন। আবার সে সময় থেকে রায়হানের মোবাইল ফোনও বন্ধ পান ভিকটিম।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত