আজ - বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি, (শরৎকাল), সময় - রাত ১০:৪১

প্রাইভেট শিক্ষক কে মারধরের ঘটনায় ছাত্রীর মায়ের বিরুদ্ধে মামলা।

যশোরের কাঠালতলা এলাকায় গৃহ শিক্ষককে আটকে রেখে মারপিট ও হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে শিক্ষার্থীর মা ও ওই এলাকার কয়েক যুবকের বিরুদ্ধে। ঘটনার সূত্রপাত সোমবার সন্ধার পর। রাত সাড় নয়টার পর এলাকায় দুই পক্ষের মধ্যে উত্তেজনা পরিস্থিতির সৃষ্টি হয়।  পরে সেনাবাহিনী ও পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। এ ঘটনায় মঙ্গলবার মধ্যরাতে কোতোয়ালি থানায় মামলা হয়েছে।  মামলাটি করেছেন ভুক্তভোগী শিক্ষক ফরিদপুর বোয়ালমারির বাসিন্দা শহিদুল ইসলাসের ছেলে গৃহ শিক্ষক শেখ নেছার উদ্দীন। নেছার যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২য় বর্ষের শিক্ষার্থী। শিশু শিক্ষার্থীর মা তানিয়া আলমকে আটক করেছে পুলিশ।

ভিকটিম নেছার উদ্দিন জানিয়েছেন, কাঠালতলা এলাকার বাসিন্দা আলমগীর কবীরের শিশু সন্তানকে বাড়িতে যেয়ে পড়াতেন তিনি। কিন্তু চারমাস ধরে তার বেতন দেয়না । কবীরের স্ত্রী তানিয়া আলমকে বারবার টাকা দিতে বললেও বিভিন্ন সময় তালবাহানা করতে থাকেন তিনি। এক পর্যায় মঙ্গলবার তার স্ত্রীকে সাথে নিয়ে শিশু শিক্ষার্থীর মা তানিয়ার কাছে যান । পরে পাওনা ১৬ হাজার টাকা চান । কিন্তু তানিয়া বাকি টাকা দিতে রাজি হননা । এসব বিষয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এরপর তাদেরকে আটকে রাখা হয়। এক পর্যায় সন্ত্রাসীদের ডেকে তাকে মারপিট করে জখম করে। তার স্ত্রীর শ্লীলতাহানী ঘটায়।

স্থানীয়রা জানান, তারা মারপিটের খবর শুনে ওই বাড়িতে যান। নেছার এক পর্যায় তার বন্ধুদের খবর দেন। পরে যবিপ্রবি থেকে তাদের বন্ধুরা ঘটনাস্থলে এসে তাদেরকে উদ্ধার করে। পরে আরও শিক্ষার্থীরা সেখানে জড় জন। এক পর্যায় দুই পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করে। বিষয়টি তারা সেনাবাহিনী ও পুলিশকে জানালে ঘটনাস্থলে তারা হাজির হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

এ বিষয়ে কোতোয়ালি থানার ইন্সপেক্টর(তদন্ত) সফিকুল আলম চৌধুরি রাতদিন নিউজকে বলেন, খবর পেয়ে পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা ঘটনাস্থলে হাজির হন। তারা দুই পক্ষকেই উদ্ধার করে থানায় নিয়ে আসি। নেছারের শরীরে মারপিটের চিহ্ন পাওয়া গেছে। প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পাওয়া যাওয়ায় তানিয়ার বিরুদ্ধে মামলা করা হয়েছে। বুধবার তাকে আদালতে সোপর্দ করা হবে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত