আজ - শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি, (শরৎকাল), সময় - দুপুর ১২:৫৬

মাছ চুরির অভিযোগে সাবেক এমপি ইয়াকুবের বিরুদ্ধে মামলা।

মণিরামপুরের ঘের থেকে মাছ লুটের অভিযোগে সাবেক সংসদ সদস্য এসএম ইয়াকুব আলীসহ ৫ জনের বিরুদ্ধে আদালতে মামলা হয়েছে। বৃহস্পতিবার মোহনপুর গ্রামের মৃত এমএ রাজ্জাকের ছেলে মনিরুজ্জামান বাদী হয়ে এ মামলা করেছেন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ইমরান আহম্মেদ অভিযোগটি এজাহার হিসেবে গ্রহণ করার আদেশ দিয়েছেন মণিরামপুর থানার ওসিকে।

অপর আসামিরা হলো, মণিরামপুরের কাজিয়াড়া গ্রামের মৃত কলিম দফাদারের ছেলে আব্দুল হালিম, মৃত ইন্তাজ গাজীর ছেলে খলিলুর রহমান, মৃত আব্দুর রহমান গাজীর ছেলে ফসিয়ার রহমান ও মনিরুদ্দিন গাজীর ছেলে ফারুখ হোসেন।

মামলার অভিযোগে জানা গেছে, মনিরুজ্জামান কাজিয়াড়া গ্রামের রফিকুল ইসলাম ও শফিকুল ইসলাম সাথে নিয়ে ২০১৭ সাল থেকে পেড়োলী বিলে ১৮ বিঘার একটি ঘেরে মৎস্য চাষ করে আসছেন। আসামিদের সাথে তাদের পূর্ব শত্রুতা চলছিল। এরই জের ধরে গত ২ সেপ্টেম্বর সকালে আসামিরা তাদের ঘেরে জাল ফেলে মাছ লুট করতে থাকে। তখন মনিরুজ্জামান, রফিকুল ইসলাম ও শফিকুল ইসলাম সংবাদ পেয়ে ঘেরে যেয়ে মাছ ধরতে বাধা দেন। এ সময় আসামিরা সাবেক এমপি এসএম ইয়াকুব আলীর হুকুমে অন্য আসামিরা তাদের মারধর করেন এবং প্রায় ১২ লাখ টাকার মাছ লুট করে নিয়ে যান। হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে কিছুটা সুস্থ হয়ে তিনি আদালতে এ মামলা করেছেন।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত