আজ - শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি, (শরৎকাল), সময় - দুপুর ১২:৩৪

অভয়নগরে মাটির নিচ থেকে যুবকের লাশ উদ্ধার।

যশোরের অভয়নগরে একটি ঘরের ভেতর থেকে সরিফুল ইসলাম সাকিব (২০) এক প্রতিবন্ধীর অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯ টায় উপজেলার নওয়াপাড়া পৌরসভা ৭ নম্বর ওয়ার্ড একতারপুর গ্রামের পূর্বপাড়া এলাকায় নিজ বাড়ির ভিতর থেকে অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ। নিহত শফিকুল ইসলাম সাকিব একতারপুর গ্রামের পূর্বপাড়া এলাকার রংমিস্ত্রি মজিবুর রহমান।
অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আকিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। জানা যায়, গত মঙ্গলবার এলাকাবাসীর কাছে ছেলেকে পাবনায় হাসপাতালে নিয়ে যাওয়ার কথা বলে বাবা মুজিবর রহমান। এরপর থেকে শাকিবকে ও তার বাবাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। তবে শুক্রবার বিকালে এলাকায় দূর্গন্ধ ছড়িয়ে পড়ে। এসময় খোঁজাখুঁজির একপর্যায়ে নির্মাণাধীন ঘরের ভিতর একটি মরদেহ দেখা যায়। ধারণা করা হয় এটি শারীরিক প্রতিবন্ধী শরিফুল ইসলাম শাকিবের মরদেহ। পরে নির্বাহী কর্মকর্তা ম: শামিম হোসাইনের উপস্থিতিতে লাশ উত্তোলন করা হয়। এসময় এলাকাবাসী নিশ্চিত করে এটি শাকিবের মরদেহ। নিহতের বোন মৌসুমি বেগম বলেন, বড় বোনের মাধ্যমে খবর পেয়ে বাবাকে ফোন করি এবং শাকিবের খবর জানতে চাই। তখন বলেন, আমি শাকিবকে নিয়ে চিকিৎসার জন্য পাবনা মানসিক হাসপাতালে এসেছি। পরে বাড়ি এসে দেখি শাকিবের মরদেহ ঘরের মধ্যে পুঁতে রাখা।

আরো সংবাদ