আজ - বুধবার, ১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি, (শরৎকাল), সময় - দুপুর ২:৪৬

যশোরে পিটিয়ে যুবক সাগর হত্যার আসামী আফজাল র‍্যাবের হাতে আটক।

যশোরে পিটিয়ে সাগর হত্যার ঘটনায় প্রধান অভিযুক্ত আফজাল হোসেনকে আটক করেছে র‌্যাব-৬ যশোরের সদস্যরা। আফজাল হোসেন সদর উপজেলার চাদপুর গ্রামের মৃত মোক্তার আলী বিশ্বাসের ছেলে।

বুধবার রাতে ঝিকরগাছা উপজেলার শিমুলিয়া গ্রাম আফজাল হোসেনকে আটক করা হয়।

এরআগে গত ৭ অক্টোবর বিকালে বালিয়া ভেকুটিয়া বাজারে প্রকাশ্যে কুপিয়ে জখম করে দ্রুত পলিয়ে যায় সন্ত্রাসীরা । স্থানীয়রা সাগরকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে । সাগরের অবস্থার অবনতি হলে ঢাকায় রেফার্ড করা হয়। এ্যাম্বুলেন্সে ঢাকায় নেওয়ার পথে রাত দেড়টায় সাগরের মৃত্যু হয়।

র‌্যাব-৬ যশোরের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক ফ্লাঃ লেঃ মোঃ রাসেল জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আফজাল হোসেনকে হত্যার কথা স্বীকার করেছেন আফজাল । আফজাল জানিয়েছেন বালু মাটি ব্যবসাকে কেন্দ্র করে তাদের মধ্যে পূর্ব শত্রুতা ছিল তার জেরে আগে থেকেই পরিকল্পনা করে সাগরকে হত্যা করেন তিন। র‌্যাবের এ কর্মকর্তা আরও জানান, এঘটনার সাথে জড়িতদের ধরতে অভিযান অব্যাহত রেখেছেন।

উল্লেখ্য, নিহত সাগর যশোরের চিহ্নিত সন্ত্রাসী। আওয়ামীলীগের সরকারের আমলে তিনি হত্যা, চাঁদাবাজি, অস্ত্রবাজী মাদকের কারবারসহ নানা ধরণের অপরাধের সাথে জড়িত ছিলেন। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

আরো সংবাদ